Asianet News BanglaAsianet News Bangla

সদ্য পুত্রহারা তৃণমূল কাউন্সিলরের বাড়িতে মুখ্যমন্ত্রী, কঠিন সময় পাশে থাকার আশ্বাস মমতার

সোমবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশের মঞ্চে বক্তৃতা দেন মুখ্যমন্ত্রী। তারপর সেখান থেকেই খিদিরপুরের উদ্দেশে রওনা হন তিনি। এই দুর্ঘটনার জন্য অবশ্য রাস্তার খারাপ অবস্থাকেই দায়ী করা হচ্ছে।

 

CM Mamata Banerjee met Port area KMC councilor Ram Pyare Ram on his son s sad demise
Author
First Published Aug 30, 2022, 9:47 AM IST

শোস্তব্ধ তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের পরিবার। একদিন আগেই ছেলেকে হারিয়েছেন খিদিরপুরে ৭৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রাম পেয়ারে রাম ও ৮০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর হেমা রাম। সদ্য পুত্রহারা দম্পতিকে সমবেদনা জানাতে তাঁদের খিদিরপুরের বাড়িতে পৌঁছন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার রাতে ভয়বহ পথ দুরর্ঘটনায় মৃত্যু হয় তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের পুত্র রাম কিঙ্কর রামের। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকা জুড়ে। 
সোমবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশের মঞ্চে বক্তৃতা দেন মুখ্যমন্ত্রী। তারপর সেখান থেকেই খিদিরপুরের উদ্দেশে রওনা হন তিনি। 
এই দুর্ঘটনার জন্য অবশ্য রাস্তার খারাপ অবস্থাকেই দায়ী করা হচ্ছে। কলকাতা বন্দরের খানা-খন্দে ভরা রাস্তাতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়ির উপর উলটে যায় একটি মাল বোঝাই ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক রাম কিঙ্কর রামের। 
প্রসঙ্গত, শনিবার রাতে খিদিরপুরের বাবুবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়ির উপর উলটে যায় সার বোঝাই একটি লরি। ঘটনায় মৃত্যু হয় গাড়ির চালক কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে রাম কিঙ্কর রামের। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। ছোট গাড়িটির উপর লরি উলটে যাওয়ায় একেবারে দুমড়েমুচড়ে যায় গাড়িটি। গাড়ির চালকে উদ্ধারের চেষ্টা চালায় স্থানীয়রা। কিন্তু গাড়িটি লরির নীচে চাপা পড়ে যাওয়া চালককে বার করা সম্ভব হচ্ছিল না। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।  উদ্ধার কাজে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী। লরিটিকে ক্রেনের সাহায্যে তুলে সরানো হয়। তার পর যাত্রিবাহী গাড়ির ভিতর থেকে চালককে বার করার চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমনভাবে ক্ষতিগ্রস্ত হয়ছিল সে কিছুতেই তাঁকে বার করা যাচ্ছিল না। অবশেষে গ্যাস কাটার দিয়ে গাড়ির দরজা কেটে উদ্ধার করা হয় রাম কিঙ্কর রামকে। সেখান থেকে তাঁকে নিকটবর্তী হাস্পাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে হাসপাতালে যান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

আরও পড়ুন পথ দুর্ঘটনায় মৃত তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে, সারবোঝাই লরি উলটে দুমড়েমুচড়ে গেল ছোট গাড়ি 

স্থানীয়দের অভিযোগ খারাপ রাস্তার জেরেই এমন দুর্ঘটনা। রাস্তার অবস্থা খারাপ হওয়ায় ছোট বড় দুর্ঘটনা লেগেই থাকে অঞ্চলে। প্রশাসনকে বারবার জানানো সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি।
সোমবার সদ্য সন্তানহারা শোকসন্তপ্ত দম্পতিকে সমবেদবা জানাতে খিদিরপুরে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী এবং তাঁদের পাশে থাকার আশ্বাসও দেন তিনি।

আরও পড়ুনটেট, এসএসসি-এর পর এবার নিয়োগে দুর্নীতির অভিযোগ মাদ্রাসাতেও, কমিশনের বিরুদ্ধে হাই কোর্টে পরীক্ষার্থী

Follow Us:
Download App:
  • android
  • ios