Asianet News BanglaAsianet News Bangla

পথ দুর্ঘটনায় মৃত তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে, সারবোঝাই লরি উলটে দুমড়েমুচড়ে গেল ছোট গাড়ি

 ৩৮ বছরের রাম কিঙ্কর রাম গাড়ির মধ্যেই চাপা পড়ে গুরুতরভাবে আহত হন বলে জানা যাচ্ছে। পরি বিপর্যয় মোকাবিলা বাহিনি তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। 

TMC Councilor s son died in a road accident at khidirpur, Kolkata
Author
First Published Aug 28, 2022, 8:21 AM IST

লরি উলটে ভয়াবহ দুর্ঘটনা খিদিরপুরে। ঘটনার মৃত এক। একটি ছোটগাড়ির উলটে যায় সারবোঝাই একটি লরি। ঘটনায় দুমড়েমুচড়ে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের। মৃত ব্যাক্তি তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে রাম কৃঙ্কর রাম বলে জানা যাচ্ছে। ৩৮ বছরের রাম কিঙ্কর রাম গাড়ির মধ্যেই চাপা পড়ে গুরুতরভাবে আহত হন বলে জানা যাচ্ছে। পরি বিপর্যয় মোকাবিলা বাহিনি তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। 


শনিবার রাতে খিদিরপুরের বাবুবাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়ির উপর উলটে যায় সার বোঝাই একটি লরি। ঘটনায় মৃত্যু হয় গাড়ির চালক কলকাতা পুরনিগমের ৭৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রাম পেয়ারে রামের ছেলে রাম কিঙ্কর রামের। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে। ছোট গাড়িটির উপর লরি উলটে যাওয়ায় একেবারে দুমড়েমুচড়ে যায় গাড়িটি। গাড়ির চালকে উদ্ধারের চেষ্টা চালায় স্থানীয়রা। কিন্তু গাড়িটি লরির নীচে চাপা পড়ে যাওয়া চালককে বার করা সম্ভব হচ্ছিল না। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।  উদ্ধার কাজে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনী। লরিটিকে ক্রেনের সাহায্যে তুলে সরানো হয়। তার পর যাত্রিবাহী গাড়ির ভিতর থেকে চালককে বার করার চেষ্টা করা হয়। কিন্তু গাড়িটি এমনভাবে ক্ষতিগ্রস্ত হয়ছিল সে কিছুতেই তাঁকে বার করা যাচ্ছিল না। অবশেষে গ্যাস কাটার দিয়ে গাড়ির দরজা কেটে উদ্ধার করা হয় রাম কিঙ্কর রামকে। সেখান থেকে তাঁকে নিকটবর্তী হাস্পাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে হাসপাতালে যান কলকাতার মেয়র ফিরহাদ হাকিম।

আরও পড়ুন ৩৯ জন জওয়ান সহ গভীর খাদে পড়ে গেল বাস, নিহত সাত


স্থানীয়দের অভিযোগ খারাপ রাস্তার জেরেই এমন দুর্ঘটনা। রাস্তার অবস্থা খারাপ হওয়ায় ছোট বড় দুর্ঘটনা লেগেই থাকে অঞ্চলে। প্রশাসনকে বারবার জানানো সত্ত্বেও কোনও পদক্ষেপ করা হয়নি।

আরও পড়ুনদামোদরের জলে মর্মান্তিক দুর্ঘটনা, পানসি নৌকো উলটে তলিয়ে গেল ২ ছাত্র

Follow Us:
Download App:
  • android
  • ios