বিশ্বনাথ দাস, হাওড়া-তোলাবাজির টাকা না পেয়ে বিয়ে বাড়িতে হামলা চালাল একদল মদ্যপ যুবক। হামলার ছবি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। বিয়ের অনুষ্ঠানে আচমকা ঢুকে ভাঙচুর চালায় মদ্যপরা। ঘটনার জেরে আতঙ্ক ছড়ায় ওই বিয়ের অনুষ্ঠানে। অভিযুক্তরা জোর করে টাকা আদায় করার চেষ্টা করে বলে অভিযোগ।

আরও পড়ুন-বিজেপি সভাপতির কনভয়ে হামলা, প্রতিবাদ-বিক্ষোভে অবরুদ্ধ হল কলকাতার বিভিন্ন রাস্তা


চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাও়ড়ার জগাছা এলাকায়। জানাগেছে, বিভিন্ন অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া একটি বাড়িতে বিয়ের আসর বসেছিল। পুনে থেকে বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন বরযাত্রীরাও। বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর রাত সাড়ে এগারোটা নাগাদ এলাকার কিছু যুবক মদ্যপ অবস্থায় চড়াও হয় ওই বিয়ে বাড়িতে। তখনও বর-কণে দুপক্ষের আমন্ত্রিত অতিথিরা ছিলেন। 

আরও পড়ুন-নাড্ডার কনভয়ে হামলা নিয়ে মমতার কটাক্ষ, মুখ্যমন্ত্রীকে মন্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন রাজ্য

বাড়ির মালিক সুব্রত ঘোষের অভিযোগ, এলাকার কিছু যুবক মাঝে মধ্যেই তার কাছ জোর করে টাকা আদায়ের চেষ্টা করত। কয়েকবার টাকা দেওয়া হলেও সন্তুষ্ট হয়নি তারা। আরো টাকা আদায়ের জন্য চাপ দিতে থাকে। সেই টাকা না দেওয়ায় মদ্যপ অবস্থায় হামলা চালায়। তাকে মারধর করা হয়। বিয়ে বাড়ির অনুষ্ঠানে ঢুকে তাণ্ডব চালানো হয় বলেও অভিযোগ। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও কেউ গ্রেফতার হয়নি।