Asianet News Bangla

'দুবাই ফেরৎ বিমানে বোমা', মিলিটারির SMS পেতেই কলকাতা বিমানবন্দরে আতঙ্ক

রবিবার সাতসকালে  বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে কলকাতা বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে তল্লাশি শুরু করে বোম স্কোয়াড।  

Dubai Kolkata plane bomb scare at Kolkata Airport RTB
Author
Kolkata, First Published Jul 18, 2021, 1:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বোমাতঙ্ক কলকাতা বিমান বন্দরে। খবর পেতেই সঙ্গে সঙ্গে নামানো হয় বোম স্কোয়াড। রবিবার সাতসকালে সতর্কতা জারি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে কলকাতা বিমান বন্দরে।যদিও এখনও পর্যন্ত কিছুই উদ্ধার হয়নি। 

আরও পড়ুন, প্রাতঃভ্রমণকারীদের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে ময়দানে পুলিশ কমিশনার, দেখুন ছবিতে-ছবিতে

 এদিন সকালে মিলিটারি লিয়াজো ইউনিট কলকাতা বিমানবন্দরের ম্যানেজারকে এসএমএস করে জানায়, দুবাই থেকে কলকাতাগামী বিমানে বোমা রয়েছে। এদিকে সকাল ৮ টা ১০ মিনিটে ততক্ষণে ১৪৫ জন যাত্রী নিয়ে দুবাই থেকে কলকাতা বিমানবন্দরে অবতরণ করে বিমানটি। সঙ্গে সঙ্গে যাত্রীদের নামিয়ে তল্লাশি শুরু করে বোম স্কোয়াড।   বোমাতঙ্কের জন্য অবতরণের পরই তাতে তল্লাশি শুরু হয়। ৮ টা ৪০ নাগাদ আার বিমানটি ফিরে যাওয়ার কথা ছিল। সে কারণে আবার দুবাই উড়ে যেতে পারেনি বিমানটি। সেটিকে আপাতত বিমানবন্দরে রাখা হয়েছে।  তবে এখনও পর্যন্ত কিছুই উদ্ধার হয়নি। 

আরও পড়ুন, মোদী-যোগী সহ ৭ রাজ্যের জায়ান্ট স্ক্রিনে চলবে মমতার ভাষণ, ২১ জুলাই বড় পদক্ষেপ তৃণমূলের

তবে সত্যিই কি কোনও বোমা ছিল বিমানে, নাকি কেউ প্য়ানিক ছড়াতে করতে এই কাজ করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। এহেন পরিস্থিতিতে স্বাভাবিকভাবেই একটা মনে ভয় ঢুকেছে যাত্রীদের। এর সঙ্গে জড়িয়ে আছে জাতীয় স্তর তো বটেই, আন্তর্জাতিক স্তরের নিরাপত্তা। তাই আসা করা যায়, এই ঘটনা সত্যতা বিশ্লেষণে খুব কঠোর ভাবে তদন্ত করা হবে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios