স্কুল জীবনের প্রেম। অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছে তাঁর ছেলেটির সঙ্গে। সম্পর্কটা অনেক দিনের বলেই দাবী ওই স্কুল ছাত্রীর। নিজ মুখেই স্বীকার করেছেন সে কথা। স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েই প্রেমিকের সঙ্গে সেরে ফেলেছেন বিয়ে। বিয়ে সেরে নতুন বর-কে নিয়ে ফিরেছেন নিজের বাড়িতে। এত অবধি পরিস্থিতিটা ঠিকঠাক ছিল। সমস্যা হল বাড়ি ফেরার পর।

বিয়ে করা নতুন বর-কে নিয়ে বাড়ি ফেরার পরেই শুরু হয় সমস্য়া। বিয়ের শাড়ি, ফুলের মালা গলায়, সিঁথিতে সিঁদুর দেওয়া মেয়ের সঙ্গে একটি অল্প বয়সী ছেলে-কে দেখতে পেয়েই এই তরুণীর দিদি ডেকে পাঠায় মা-কে। মেয়ে-কে এই ভাবে দেখে পেয়েই তেলে বেগুণে জ্বলে ওঠে তরুণীর মা। জানা গিয়েছে, সামনেই পরীক্ষা ওই তরুণীর এখনও ১৮ বছর সম্পূর্ণ হয়নি তার। নাবালিকা মেয়ের এই ধৃষ্ঠতা মেনে নিতে পারেন নি 'মা'। যার ফলেই সৃষ্টি হয়েছে এই পরিস্থিতির। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনার ভিডিওটি। নতুন জামাইকে জুতো- ঝাঁটা হাতে শাশুড়ি মায়ের এমন শাস্তি, সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি বেশ মজার ছলেই শেয়ার করছেন নেটিজেনরা। এমনকি ঘটনা চলাকালিন মায়ের বকুনির মধ্যেও হেসে ফেলে নতুন কণে। দেখুন সেই দৃশ্য-