ইতিমধ্যেই মা দুর্গার আগমন বার্তায় সেজে উঠেছে চারিদিক। বছর ঘুরে আবার নিজের বাপের বাড়ি ফিরছেন মা দুর্গা। আর তার আগেই ক্লাবগুলিতে শুরু হয়ে গিয়েছে সাজো সাজো রব। সেরার লড়াইয়ে কোন প্যান্ডেল এগিয়ে থাকবে এবং দর্শনার্থীদের বেশি মন কাড়বে সে চিন্তায় ব্যস্ত সমস্ত পুজো কমিটিগুলিই। তাদের মধ্যেই আবারও একটি নতুন ও অভিনব ভাবনা দিয়ে নিজেদের পুজো প্যান্ডেল সাজাতে চলেছে উত্তর কলকাতার কাশী বোস লেন। এবছর তাদের থিম হল 'জল সংকট'।  

উত্তর কলকাতার পুজো গুলির মধ্যে অন্যতম হল কাশী বোস লেন। এই বছর ৮২ বছরে পা দিল এই পুজো। জল সংকট এক অত্যন্ত চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। জলই জীবন। হীরের চেয়েও দামি জল। এই বার্তাই মানুষের সামনে তুলে ধরতে চেয়েছেন কাশী বোস লেন-এর পুজো কমিটি। জল বাঁচান, আপনি বাঁচুন। জল না থাকলে আশেপাশের পরিস্হিতি বদলে গিয়ে কিরকম দৃশ্য চোখে পড়বে,তা তুলে ধরা হবে এবারের মন্ডপ সজ্জায়। এবছর সমগ্র পুজো পরিকল্পনার দায়িত্বে রয়েছেন প্রদীপ। 
গত বছর তাদের মন্ডপে থিমের মাধ্যমে ফুটে উঠেছিল শান্তির বার্তা। গত বছর তাদের প্রতিমা-র দায়িত্বে ছিলেন শ্রী সনাতন দিন্দা, ও পুজো পরিকল্পনার দায়িত্বে ছিলেন প্রদীপ। এবছর ও তাঁরা আশাবাদী তাঁদের পুজো নিয়ে। 

ক্লাবটির ঠিকানা হল কাশী বোস লেন, মানিকতলা, কলকাতা-৬। বিন্দু বিন্দু দিয়ে সিন্ধু গড়তে তারা কতটা কার্যকরী হবে তা জানতে হলে পুজো পর্যন্ত অপেক্ষা করতেই হবে, এবং অবশ্যই ঘুরে যেতে হবে কাশী বোস লেন-এর এই বিখ্যাত পুজো থেকে ।