আগের থেকে অনেকটাই ভালো আছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। রাতে ভাল ঘুম হয়েছে। রক্তচাপ-পালস রেট স্বাভাবিক আছে। সমস্ত রিপোর্ট বলেই জানিয়েছে বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে। 

 

 হাসপাতাল সূত্রে খবর, বুদ্ধদেব ভট্টাচার্যের শরীরে এখন অক্সিজেনের মাত্রা এখন আগের থেকে ভাল। রাতে ভালও ঘুমিয়েওছেন। কেটে গিয়েছে আচ্ছন্নভাবও। এখন তিনি স্বাভাবিকভাবেই কথা বলছেন সকলের সঙ্গে। রক্তচাপ-পালস এখন স্থিতিশীল।  তাঁকে বিভিন্ন ধরণের ইন্টার ভেনাস ফ্লুইড দেওয়া হচ্ছে। যার মধ্য়ে রয়েছে অ্য়ান্টিবায়োটিক এবং স্টেরয়েডও।পর্যাপ্ত পুষ্টি এবং অন্যান্য সহায়তার যত্ন নেওয়া হচ্ছে। তবে খুব শীঘ্রই খুলে নেওয়া হবে ক্যাথিটার। পাশপাশি কিছু রুটি চেকাপ এবং পরীক্ষা করা হবে। চোখের সমস্যার জন্যও চিকিৎসকেরা খেয়াল রাখছেন।


হাসপাতল সূত্রের খবর, নিজের শারীরিক সমস্যার কথা নিজেই বলেছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তিনি নিজেই চিকিৎসকদের জানিয়ে দিয়েছেন যে, হাসপাতালে বেশিদিন আর থাকতে চান না তিনি। চিকিৎসকেরা তাঁর স্বাস্থ্য-পরিস্থিতির উপর নিয়মিত নজরদারি রাখছেন। প্রয়োজনে যথাযথ ব্যবস্থা গ্রহণ করছেন, সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছে উডল্যান্ড কর্তৃপক্ষ। আশা করা যায়, খুব শীঘ্রই প্রাক্তন মুখ্যমন্ত্রীকে আলিপুরের উডল্যান্ড থেকে ছেড়ে দেওয়া হবে।