পরিবহণ দপ্তরের বিশেষ দায়িত্ব পাওয়ার পরেই ট্যাক্সি সংগঠনগুলোর সঙ্গে বৈঠক করলেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র। বুধবার দক্ষিণ কলকাতায় একটি ক্লাবে বৈঠক করেন তিনি। রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রের এই বৈঠকে ছিলেন একাধিক ট্যাক্সি সংগঠনের কর্তারা। এছাড়া, অ্যাপ নির্ভর ক্যাব সংগঠনের কর্তারাও ছিলেন বৈঠকে। বৈঠক শেষে বেঙ্গল ট্যাক্সি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমল গুহ জানিয়েছেন, ''তাদের দীর্ঘদিনের দাবি দেওয়া রয়েছে সেই দাবি প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রের কাছে রেখেছেন''। তিনি আরও জানিয়েছেন, ''আগামী দিনে ভাড়া বৃদ্ধি সংক্রান্ত একাধিক বিষয়ে মদন মিত্রের কাছে দাবি জানানো হবে''।

আরও পড়ুন-তৃণমূলে শুভেন্দুর নয়া জটিলতা প্রকাশ্যে, বিজেপিতে স্বাগত জানালেন মুকুল থেকে কৈলাস

প্রসঙ্গত, বৈঠক শুরুর আগে প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্র জানান, ''রাজ্য সরকারের যে বিভিন্ন প্রকল্প রয়েছে, সেগুলি যাতে বাস-ট্যাক্সি অটো এই সমস্ত পরিবহনের চালক কিংবা সহকারী চালকরা পান তা দেখার জন্য রাজ্য সরকার তাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছে। সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে চান সে কারণেই এই বৈঠক করলেন''। একইসঙ্গে তিনি বলেন, ''আগামী দিনে ট্যাক্সির পাশাপাশি পরিবহনের অন্যান্য মাধ্যমগুলির সংগঠনের কর্তাদের সঙ্গে বসবেন তিনি''। 

আরও পড়ুন-নতুন করে শুভেন্দু-জটিলতা তৃণমূলে, 'একসঙ্গে কাজ করা সম্ভব নয়', সৌগতকে কড়াবার্তা শুভেন্দুর

পরিবহন দপ্তরের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন শুভেন্দু অধিকারী। বর্তমানে পরিবহন দপ্তরের দায়িত্ব রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে। সেই জায়গায় প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রকে বিশেষ আসনে বসিয়ে বড় চমক দিয়েছে রাজ্য সরকার। রাজ্য সরকারের এই দায়িত্ব পেয়ে জোরকদমে ময়দানে নেমে কাজ শুরু করে দিয়েছেন প্রাক্তন পরিবহণমন্ত্রী।