ফুটবল খেলা নিয়ে উত্তেজনা বেহালার মাঠে। বিজেপির এক কর্মীর স্মৃতির উদ্দেশ্য আজ বেহালার পর্ণোশ্রী থানার ইসলামিয়া মাঠে একটি ফুটবল খেলা আয়োজন করা হয়েছিল। বিজেপির তরফ থেকে লালবাজারের অনুমতি ছিল বলে দাবি করা হয়েছে। কিন্তু স্থানীয় থানা পারমিশন দিচ্ছে না। আজ সকাল থেকে ইসলামিয়া মাঠে প্রচুর পুলিশ দিয়ে রেখেছে। তারপর বিজেপি সমর্থকরা মিছিল করে বেহালা থানার কেপার মাঠে গিয়ে হঠাৎ ফুটবল খেলা শুরু করে দেয়। আটকাতে গেলে পুলিশের সঙ্গে শুরু হয় হাতাহাতি। চরম উত্তেজনা ছড়ায় বেহালার কেপার মাঠে।

বিজেপি কর্মীদের দাবি,তাদের গায়ে হাত তুলেছে বেহালা থানার পুলিশ । বার বার বল কেড়ে নেওয়া হয়েছে। এ বিষয়ে বিজেপির দক্ষিণ কলকাতা শাখার সভাপতি শঙ্কর সিকদার বলেন, লালবাজারের অনুমতি থাকা সত্ত্বেও ইসলামিয়া মাঠে ফুটবল খেলার অনুষ্ঠানে বাধা দেওয়া হয়। এই বাধা দেয় খোদ বেহালা থানা। একটা সম্পূর্ণ অরাজনৈতিক কর্মসূচিতে বাধা দেওয়া হয়েছে। এক বিজেপি নেতার স্মৃতির উদ্দেশ্য়ে এই ফুটবল ম্যাচের আযোজন করা হয়েছিল। যার জন্য় কোথাও কোনও পতাকা ব্য়বহার করা হয়নি। কিন্তু তা সত্ত্বেও পুলিশ বাধা দেয়। শেষে বাধ্য় হয়ে আমরা বেহালার কেপার মাঠে গিয়ে খেলা শুরু করি।

শঙ্করবাবুর অভিযোগ , প্রথমে এলাকা পরিষ্কার করে মাঠে খেলার কথা ভেবেছিলেন তারা। প্রধানমন্ত্রী স্বচ্ছ ভারত অভিযানের মাধ্য়মেই এই খেলার কথা ভেবেছিলেন । কিন্তু বেহালা থানার পুলিশ দিদির দলদাস হয়ে গেছে। ২০২১-এ বিজেপি রাজ্য়ে ক্ষমতায় আসছে বুঝেই এই বাধার সৃষ্টি করা হচ্ছে।