শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য।  কলকাতার উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতালে আসতেই দ্রুত তাঁকে আইসিসিইউ -তে ভর্তি করা হয়। তাঁকে ৫১৬ নম্বর বেডে ভর্তি করা হয়েছে। ইতিমধ্যেই প্রাক্তন মুখ্য়মন্ত্রীকে হাসপাতালে দেখতে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 
প্রাক্তন মুখ্য়মন্ত্রীর চিকিৎসার জন্য ইতিমধ্যেই ৫ সদস্যের মেডিক্য়াল বোর্ড গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বুদ্ধবাবুর সঙ্গে হাসপাতালে রয়েছেন সূর্যকান্ত মিশ্র ছাড়াও ফুয়াদ হালিম ও দলের পলিটব্য়ুরো সদস্য মহম্মদ সেলিম। সঙ্গে রয়েছেন বুদ্ধবাবুর স্ত্রী ও মেয়ে। রাতে হাসপাতাল থেকে বেরিয়ে মহম্মদ সেলিম বলেন, 'কিছু সংবাদ মাধ্যম অবস্থার অবনতি হয়েছে বলে চালাচ্ছে। অযথা গুজব ছড়াবেন না। আমি নিজে ডাক্তারের সঙ্গে কথা বলেছি। ভালো আছেন উনি। আমরা চাই উনি সুস্থ থাকুন। '

হাসপাতাল থেকে বোরিয়ে মুখ্য়মন্ত্রী বলেন, সাড়ে ৮টার সময় বুদ্ধবাবুর শারীরিক অবস্থার সম্পর্কে খবর পাই। হাসপাতালে প্রায় ২৫ মিনিট ছিলাম। ডাক্তারদের সঙ্গে ওনার বিষয়ে কথা বলেছি। এখন অবস্থা আগের থেকে স্থিতিশীল রয়েছে। ডাক্তারদের বলেছি, ওনার শারীরিক সুস্থতার জন্য় যা যা প্রয়োজন সব ব্যবস্থা করতে।  জানা গেছে, ডক্টর কৌশিক চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসা চলছে বুদ্ধবাবুর। এখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। ডাক্তাররা জানিয়েছেন রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যাওয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।