Asianet News BanglaAsianet News Bangla

পুলকারে জোর ধাক্কা বাসের, বেহালায় আহত চার স্কুল পড়ুয়া, যাত্রী

বেসরকারি বাসটির গতি বেশ বেশি ছিল। পুলকারের চারজন পড়ুয়া আহত হয়েছে, সেই সঙ্গে এক কর্মীও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ভাগ্যক্রমে অটোতে কোনও যাত্রী ছিল না।

Four School Children injured in a pool car accident bpsb
Author
Kolkata, First Published Jul 12, 2022, 2:26 PM IST

বেহালার কাছে বড়সড় দুর্ঘটনা। বেহালার বকুলতলার কাছে দুর্ঘটনার কবলে পড়ল বেসরকারি বাস। নিয়ন্ত্রণ হারিয়ে পুলকার, গাড়ি, অটোর পর দেওয়ালে ধাক্কা। ১২/সি রুটের বাসটিতে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে যায় বলে খবর। শিবরামপুরের দিক থেকে বেহালা চৌরাস্তার দিকে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। 

বেসরকারি বাসটির গতি বেশ বেশি ছিল। পুলকারের চারজন পড়ুয়া আহত হয়েছে, সেই সঙ্গে এক কর্মীও আহত হয়েছেন বলে জানা গিয়েছে। ভাগ্যক্রমে অটোতে কোনও যাত্রী ছিল না। তবে বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে খবর। তাদের বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে। 

এরপর বাসটিকে ঘিরে তুমুল উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে যান চালক ও খালাসি। ঘটনাস্থলে যায় পর্ণশ্রী থানার পুলিশ। বাসটিকে আটকে রেখে ভাঙচুর শুরু হয়। এই দুর্ঘটনায় কমপক্ষে সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ এই ঘটনা ঘটে। পুলকারের সামনেটা বাজে ভাবে ক্ষতিগ্রস্থ হয়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন বরাত জোরে বেঁচে গিয়েছে স্কুল পড়ুয়ারা। একটি চার চাকার গাড়িতে ধাক্কা মারার পরেই পালাতে শুরু করেছিল বাসটা। নিয়ন্ত্রণ হারিয়ে পুলকারে ধাক্কা মারে। পরে অটোতে ধাক্কা মারে। এরপরেই বাসটিকে ধরে ফেলা হয়।  

Follow Us:
Download App:
  • android
  • ios