'যাঁরা মনে করছেন, করোনাও চলে যাবে, তাঁদের ভাবা প্রয়োজন।' মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ট্যাগ করে ফের টুইট করলেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। রাজ্যবাসীকে প্রয়োজনীয় স্বাস্থ্য় বিধি মেনে চলারও পরামর্শ দিয়েছেন তিনি।

আরও পড়ুন: বাংলায় করোনা আক্রান্তের সংখ্য়া ছাড়াল ২ লক্ষ, উদ্বেগ বাড়ছে কলকাতায়

মৃত্যু যে একেবারেই হচ্ছে না, তা  বলা যাবে না। তবে সুস্থতার হার আগের থেকে বেড়েছে অনেকটাই। কিন্তু ঘটনা হল, এ রাজ্যের করোন সংক্রমণকে বাগে আনা যাচ্ছে না কিছুতেই। যতদিন যাচ্ছে, আক্রান্তের সংখ্যাও ততই বাড়ছে। দিন কয়েক আগে সংক্রমণ ধরা  পড়েছে খোদ কলকাতার পুলিশ কমিশনারের। আক্রান্ত হয়েছেন বালুরঘাটের বিজেপি সাংসদ। করোনা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল জগদীপ ধনখড়। টুইটে তিনি লিখেছেন, 'রাজ্য়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লক্ষের গণ্ডি পেরিয়ে গিয়েছে। মৃতের সংখ্যা চার হাজারের কাছাকাছি। যাঁরা বিশ্বাস করেন, করোনাও চলে যাবে, তাঁদের আরও একবার ভাবা প্রয়োজন।'  সাধারণ মানুষের উদ্দেশ্য রাজ্যপালের বার্তা, 'সবসময় মাস্ক পরুন এবং আরও সচেতন হোন। বয়ষ্ক মানুষ  এবং অসুস্থদের প্রতি বিশেষ নজর রাখুন।'

 

উল্লেখ্য, দিন কয়েক আগে লকডাউন নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিজেপি-এর রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দাবি করেছিলেন, করোনা চলে গিয়েছে। স্রেফ বিজেপি নেতা-কর্মীদের আটকানোর জন্য় লকডাউন জারি করে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তা নিয়ে জলঘোলা কম হয়নি। রাজ্যপালকে কী ঘুরিয়ে বিজেপি রাজ্যে সভাপতিকেই বার্তা দিলেন? প্রশ্ন উঠেছে।