করোনা যোদ্ধাদের কুর্ণিশ জানাতে আকাশ থেকে ফুলের বৃষ্টি করবে ভারতীয় বায়ুসেনা। অন্য়ান্য রাজ্য়ের হাসপাতালে হেলিকপ্টারের মাধ্য়মে হবে এই পুষ্পবৃষ্টি। তবে অন্য় রাজ্য়গুলি অনুমতি দিলেও এখনও ভারতীয় সেনাকে এই বিষয়ে সবুজ সংকেত দেয়নি পশ্চিমবঙ্গ সরকার। শনিবার শেষ পাওয়া খবর অনুযায়ী রবিবার দেশের বেশ কয়েকটি হাসপাতালে এই ফুলের বৃষ্টি করার কথা বায়ুসেনার।

— Arjun Singh (@ArjunsinghWB) May 2, 2020 

 

করোনার বিরুদ্ধে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের লড়াইকে কুর্ণিশ জানাতে রবিবার হেলিকপ্টার থেকে দেশের বিভিন্ন হাসপাতালের ওপর পুষ্পবৃষ্টি করা হবে বলে জানিয়েছিল ভারতীয় সেনা। কলকাতায় বেলেঘাটা আইডি ও ইস্টার্ন কমান্ডের হাসপাতালে এই বৃষ্টি হওয়ার কথা ছিল।  সম্ভবত আজ দেশের অন্য রাজ্য়ে হলেও কলকাতায় হচ্ছে না সেই পুষ্পবৃষ্টি। 

এক বছর পর কোথায় বসবেন ঠিক করে রাখুন, ফিরহাদকে পাল্টা দিলীপের...

কলকাতা ছাড়াও দিল্লি, লেহ, চণ্ডীগড়, দেহরাদুন, মুম্বই, জয়পুর, দিসপুর, শিলং, ইটানগর, তিরুবনন্তপুরম, চেন্নাই ও হায়দরাবাদে এই কর্মসূচি নিয়েছে ভারতীয় বায়ুসেনা।  স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানিয়ে তাদের মনোবল বাড়াতেই এই উদ্য়োগ নিয়েছে ভারতীয় সেনা। তবে রাজ্য় সরকারের অনুমতি না পাওয়ায় মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন ব্য়ারাকপুরের বিজেপি  সাংসদ অর্জুন সিং।  

মদ বিক্রি থেকে গাড়ি চলাচল, একাধিক বিষয়ে ছাড় লকডাউন ৩-এ, একনজরে দেখে নিন.

টুইটারে ভারতীয় বায়ুসেনার এই পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন তিনি। সেখানে পরিষ্কার লেখা রয়েছে পশ্চিমবঙ্গ সরকার থেকে এখনও ফুলের বৃষ্টির অনুমতি পাওয়া যায়নি। 
অর্জুন সিং লিখেছেন,কেন্দ্রীয় সরকারের বিরোধিতা করতে গিয়ে এবার করোনা যোদ্ধাদের সেলিব্রেশনেও বাধা দিচ্ছে রাজ্য় সরকার।