এনআরএস কাণ্ডের জেরে সারা দেশের চিকিৎসকরা কাল শুক্রবার পথে নামবেন।  সাংবাদিক সম্মেলন করে আইএমএ-র পক্ষ  থেকে এদিন মমতাকে কটাক্ষ করা হয়। জানা যায়, যে কাল সারা দেশের ডাক্তাররা কালো ব্যাজ পরে পথে নামবেন।

আইএমএর পক্ষ থেকে মুখ্যমন্ত্রীর উদ্দেশে বলা হয়, এখানে অনভিপ্রেত ঘটনা ঘটছে। আমরা ভগবান নই। এই ঘটনার জেরে মেডিক্যালের পড়ুয়ারাও আর চিকিৎসক হতে রাজি হচ্ছে না। যা ঘটছে দিনের পরে দিন তা মোটেই বাংলার পক্ষে ভাল নয়। চিকিৎসকদের উপরে যখন তখন এভাবে আক্রমণ করা হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় আজ যেভাবে হুমকি দিয়েছেন আন্দোলনরত চিকিৎসকদের তা অনভিপ্রেত। 

আজ সকালে হাসপাতালে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলনকারীদের আন্দোলন তুলে নেওয়ার হুঁশিয়ারি দেন। বলেন আন্দোলন না তুললে আইন মেনে যথাযথ ব্যবস্থা নেবেন। এর পরেই সাগরদত্ত হাসপাতালের ৮ চিকিৎসক ইস্তফা দেন। 

অন্যদিকে ফের উত্তপ্ত হয়ে উঠেছে এনআরএস হাসপাতাল চত্বর। বহিরাগতরা এই  ধর্না মঞ্চের কাছে হকি স্টিক নিয়ে পৌঁছে যান বলে জানা গিয়েছে। প্রায় ৫০ জন যুবক হাতে বাঁশ নিয়ে বিক্ষোভরত ছাত্রছাত্রীদের নিশানা করে। এলাকা সামাল দিতে ব্যারিকেড তৈরি হয়েছে। ঘটনাস্থলে ৫০০ পুলিশকর্মী মোতায়েন হয়েছে।