প্রকাশিত হতে চলেছে জয়েন্ট এন্ট্রান্সের ফল। আগামী ৭ অগস্ট রাজ্য়ে পরীক্ষার ফল ঘোষণা হবে। গত ফেব্রুয়ারি মাসে জয়েন্টের পরীক্ষা হয়েছিল।  শনিবার এই খবর জানিয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ৭ অগস্ট  রাজ্যে জয়েন্টের ফল প্রকাশিত হবে। 
 
রাজ্য়ের পরীক্ষার সাম্প্রতিক অতীতে বলছে, উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে গত ২ ফেব্রুয়ারি রাজ্য জয়েন্ট পরীক্ষা হয়। করোনা পরিস্থিতিতে বদলে যায় সবকিছু। যদিও পরীক্ষার বহুদিন প্রকাশিত হতে চলেছে এই ফল। পরিসংখ্যান বলছে, এ বছর পরীক্ষার্থী ছিল মোট ৮৮,৮০০ জন। এদিন শিক্ষামন্ত্রী জানিয়েছেন, কখন এই ফল প্রকাশিত হবে তা জয়েন্ট বোর্ডের আধিকারিকরাই জানিয়ে দেবেন। 

এদিকে, জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফে জানানো হয়েছে, অনলাইনে এবার ফল প্রকাশিত হবে। জয়েন্টের মেধাতালিকাও প্রকাশিত হবে অনলাইনেই।  এবার কাউন্সেলিংও হবে অনলাইনে। তবে ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে কীভাবে পরবর্তীকালে আসন ভরবে তা নিয়ে চিন্তা থাকছে কলেজগুলি। বর্তমানে করোনা নিয়ে ভয়াবহতা জারি রয়েছে রাজ্য়ে। রাজ্য়ে প্রতিদিনই প্রায় ৪০ জন করে করোনা নিয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। সেখানে কলেজগুলিতেও পঠনপাঠন চিন্তায় রেখেছে সবাইকে।