কলকাতায় পা দিয়েই সরকারকে উৎখাতের ডাক, মমতাকে নিশানা করে কী বললেন নাড্ডা

| Dec 09 2020, 04:05 PM IST

কলকাতায় পা দিয়েই সরকারকে উৎখাতের ডাক, মমতাকে নিশানা করে কী বললেন নাড্ডা

সংক্ষিপ্ত

  • তৃণমূল সরকারকে উপড়ে ফেলব
  • কলকাতায় এসেই হুঁশিয়ারি নাড্ডার
  • মুখ্যমন্ত্রীকে অসহিষ্ণুতা নিয়ে কটাক্ষ
  • বিজেপি কর্মী মৃত্যু নিয়ে সরকারকে তোপ

দেশ জুড়ে কৃষক আন্দোলনের আবহেই বাংলায় পা রেখেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কলকাতা বিমানবন্দরে নামতেই তাঁকে স্বাগত জানান রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বরা। সেখান থেকে হেস্টিংসে বিজেপির নতুন অফিসের উদ্বোধনে যান তিনি। কলকাতায় পৌঁছেই অসহিষ্ণুতা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে নিশানা করলেন নাড্ডা।

আরও পড়ুন-'মতুয়ারা এ দেশের নাগরিক, রাজ্যে এআরসি-এনপিআর হবে না', বনগাঁর সভা থেকে বললেন মমতা

Subscribe to get breaking news alerts

কলকাতায় রাজ্য বিজেপির কেন্দ্রীয় অফিস উদ্বোধন করেন সর্বভারতীয় সভাপতি।  এছাড়াও তিনি কলকাতা থেকে ভাঁচুয়ালে আরও ৯ বিজেপি কার্যালয়ের উদ্বোধন করেন। নতুন অফিস থেকেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তিনি বলেন, ২০২১ নির্বাচনে রাজ্য থেকে তৃণমূল সরকারকে উৎখাত করতেই হবে। বাংলায় তৃণমূলের আমলে অসহিষ্ণুতা বেড়েই চলেছে। মমতার আর এক নাম অসহিষ্ণুতা। রাজ্যে তৃণমূলের অত্যাচারের ১৩০ জন বিজেপি কর্মী খুন হয়েছেন। আমি নিজেই ১০০ জন কর্মীর তর্পণ করেছি। 

আরও পড়ুন-শ্রী শ্রী হরিচাঁদ ঠাকুরের জন্মদিনে রাজ্যে 'ছুটি', নাড্ডার সফরের দিনেই ঘোষণা মুখ্যমন্ত্রীর

বিধানসভা ভোটের প্রক্কালে দুদিনের রাজ্য় সফরে এসেছেন জেপি নাড্ডা। এদিন ভার্চুয়ালে বিভিন্ন জেলায় ৯ কার্যালয়ের উদ্বোধন করেন তিনি। আগামী দিনে আরও ৩৮টি কার্যালয়ের উদ্বোধন হবে বলে জানান নাড্ডা। সেই কার্যালয়ে থাকবে ই-লাইব্রেরি, কনফারেন্স হল থাকবে সভাঘরও।