08:17 PM (IST) Dec 19
রাজ্যপালের দ্বারস্থ শুভেন্দু

কলকাতা পুরসভা নির্বাচন নিয়ে একগুচ্ছ অভিযোগ। রাজ্যপালের দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারি। বৈঠকের পর নির্বাচন বাতিল করার দাবিও জানালেন তিনি। 

06:41 PM (IST) Dec 19
শুভেন্দুর সঙ্গে এক বৈঠকে অংশ নেওয়া বিধায়কদের গৃহবন্দি করল পুলিশ

পুরভোট চলাকালীনই রাজ্য সরকারের বিরুদ্ধে পুলিশকে দিয়ে তাঁদের বিধায়কদের বৈঠক ঘিরে রাখার অভিযোগ তুলেছে বিজেপি। সল্টলেকের শুভেন্দু অধিকারীর যে বৈঠক চলছিল সেই বাড়ির দরজা ঘিরে  ফেলেছে বিধান নগর পুলিশের কর্মীরা ।

05:36 PM (IST) Dec 19
বিকেল ৫টা পর্যন্ত ভোটদানের হার

পুরভোটে ভোটদানের হার

সকাল ৯টা - ৯%
সকাল ১১টা- ১৯%
দুপুর ১টা- ৩৮%
দুপুর ৩টে- ৫২%
বিকেল ৫টা- ৬৪% 

05:34 PM (IST) Dec 19
পুনর্নির্বাচনের দাবিতে বিক্ষোভ বাম-বিজেপি-কংগ্রেসের

পুরভোট বাতিলের দাবিতে একযোগে বিক্ষোভ বাম-বিজেপির-কংগ্রেসের। পুরভোটের বেনিয়মের অভিযোগ তুলে রাজ্য জুড়ে প্রতিবাদে নেমেছে বিরোধীরা। বড়তলা থানা থেকে শুরু করে বারাসাত সর্বত্রই  রাজ্যের শাসকদলের বিরুদ্ধে একাধিক অভিযোগে সরব হয়েছে বিরোধী দলগুলো  ।

04:31 PM (IST) Dec 19
ভোট দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোট দিলেন ভবানীপুরে মিত্র ইন্সটিটিউশন স্কুলে।

03:56 PM (IST) Dec 19
বিজেপি প্রার্থীর পোশাক ছিঁড়ে ফেলা ইস্যুতে বিস্ফোরক জ্য়োতিপ্রিয়

বিজেপি প্রার্থী মীনাদেবী পুরোহিতের ইস্যুতে জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, 'বিরোধীরা কিছু অভিযোগ তুলেছেন তা পুরোপুরি ভিত্তিহীন। শাড়ি ছিঁড়ে দিয়েছে বলছেন, প্রকৃত অর্থে কোনও মেয়েকে দিয়ে হয়তো শাড়ি ছিঁড়ে দিয়ে মিথ্যা অভিযোগ তুলছেন। তবে নির্বাচন কমিশন তা উড়িয়ে দিয়েছে', এমনটাই মন্তব্য হাবড়ার বিধায়ক তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের।

03:46 PM (IST) Dec 19
ভোট মূলত শান্তিতে, জানাল লালবাজার

কলকাতা পুরসভার নির্বাচন চলছে শান্তিপূর্ণ ভাবেই। রবিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে এ কথা জানালেন যুগ্ম পুলিশ কমিশনার। তিনি জানিয়েছে, সকাল থেকে বিভিন্ন ঘটনায় এখনও পর্যন্ত ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে। টাকি স্কুলের সামনে বোমাবাজির ঘটনাতেও এক জন গ্রেফতার হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

02:37 PM (IST) Dec 19
সকাল থেকে গ্রেফতার ৭২ জন

পুরভোট শুরু হওয়ার পর থেকেই কলকাতার বিভিন্ন প্রান্তে অশান্তির ছবি ধরা পড়েছে। এখনও পর্যন্ত মোট ৭২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জয়েন্ট সিপি। তবে মোটের উপরে নির্বাচন শান্তিপূর্ণভাবে হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

02:33 PM (IST) Dec 19
পুরভোট নিয়ে বার্তা ফিরহাদের

'সব জায়গায় শান্তিপূর্ণ ভোট হচ্ছে, সবকটাই নাটক', পুরভোটে বিরোধীদের তোপ দাগলেন ফিরহাদ হাকিম। এলাকার ৯০ শতাংশ মানুষের ভোট পাওয়ার আশা জানিয়েছেন তিনি। তবে এদিন তোপ দাগার পাশাপাশি ভোটের উৎসবে লুচি আলুরদম আর জমিয়ে আড্ডার কথাও মনে করালেন ফিরহাদ ।

02:19 PM (IST) Dec 19
রাজ্য জুড়ে অবরোধ বিজেপির

দুপুর একটা থেকে রাজ্যের সর্বত্র বিজেপির বিক্ষোভ সমাবেশ, নির্দেশ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। অন্যদিকে নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে কমিশনে যায় বিজেপির প্রতিনিধি দল।

02:03 PM (IST) Dec 19
বেহালা শিক্ষায়তন স্কুলে ভোট দিলেন সোহম চট্টোপাধ্যায়

বেহালা শিক্ষায়তন স্কুলে ভোট দিলেন সোহম চট্টোপাধ্যায়

02:02 PM (IST) Dec 19
তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্যায় শিশু ভারতী স্কুলে ভোট দিলেন

বেহালা পূর্ব বিধানসভার বিধায়িকা ও তৃণমূল কংগ্রেসের ১৩১ নম্বর ওয়ার্ডের মনোনীত প্রার্থী রত্না চট্টোপাধ্যায় শিশু ভারতী স্কুলে ভোট দিলেন।

01:31 PM (IST) Dec 19
ভোটদানের হার

কলকাতা পুরভোটে ভোটদানের হার

সকাল ৯টা পর্যন্ত ভোট পড়েছে ৯ শতাংশ
সকাল ১১টা পর্যন্ত ভোট পড়েছে ১৯ শতাংশ
দুপুর ১টা পর্যন্ত ভোট পড়েছে ৩৮ শতাংশ

12:51 PM (IST) Dec 19
বাঘাযতীন মোড়ে কমরেড শমিক লাহিড়ীর উপস্থিতিতে বামফ্রন্টের অবরোধ কর্মসূচি

বাঘাযতীন মোড়ে কমরেড শমিক লাহিড়ীর উপস্থিতিতে বামফ্রন্টের অবরোধ কর্মসূচি 

 

11:26 AM (IST) Dec 19
সিপিএম প্রার্থী আশিষ মণ্ডলকে মারধরের অভিযোগ

বেহালা পূর্ব বিধানসভার ১২১ নম্বর ওয়ার্ডের বুথ নম্বর ১ ও ২-তে সিপিএম প্রার্থী আশিষ মণ্ডলকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

11:23 AM (IST) Dec 19
ভোটে কারচুপি, বাম এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না, এই অভিযোগে বাঘাযতীনে বামেদের অবরোধ

এদিন সকাল থেকেই ভোটে কারচুপির অভিযোগ তুলে শাসক দলের বিরুদ্ধে সরব হয়েছিল বামেরা। অভিযোগ একাধিক বুথে বসতে দেওয়া হচ্ছে না বাম এজেন্টদের।এই অভিযোগে বাঘাযতীনে পথ অবরোধ বামেদের

10:47 AM (IST) Dec 19
বুথের সামনে জমায়েত তৃণমূলের

বেহালা পূর্ব ১১৬ নম্বর ওয়ার্ডের ১৮ ও ১৯ নম্বর বুথে তৃণমূলের জমায়েত। এবং বিজেপির অভিযোগ তৃণমূলের এজেন্ট জয় বাংলা মাক্স পরে প্রচার করছে বুথের ভিতরে। পাশাপাশি বিজেপির আরও অভিযোগ এজেন্ট রিলিভার দু'জনে একসঙ্গে বুথের মধ্যে বসে রয়েছে। এর প্রতিবাদ করে বুথের সামনেই তৃণমূলের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা 

 

 

10:46 AM (IST) Dec 19
৭ নম্বর ওযার্ডের বাগবাজারের হরনাথ হাইস্কুলের ১ নম্বর বুথে ইভিএম-এ তৃণমূল প্রার্থীর নামের পাশে কালির চিহ্ন, বিজেপির অভিযোগে কালি মুছল রাজ্য নির্বাচন কমিশন..

৭ নম্বর ওযার্ডের বাগবাজারের হরনাথ হাইস্কুলের ১ নম্বর বুথে ইভিএম-এ তৃণমূল প্রার্থীর নামের পাশে কালির চিহ্ন, বিজেপির অভিযোগে কালি মুছল রাজ্য নির্বাচন কমিশন..

 

10:44 AM (IST) Dec 19
মুরলীধর গার্লস কলেজে বিজেপি এজেন্টের হুঁশিয়ারি..

মুরলীধর গার্লস কলেজে বিজেপি এজেন্টের হুঁশিয়ারি..

 

10:24 AM (IST) Dec 19
নিউ আলিপুর ৮১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের বি-টিম হিসাবে কাজ করছে নির্দলেরা, অভিযোগ কংগ্রেসের

নিউ আলিপুর ৮১ নম্বর ওয়ার্ডে তৃণমূলের বি-টিম হিসাবে কাজ করছে নির্দলেরা। কংগ্রেস প্রার্থীকে ফলো করছেন নির্দল প্রার্থী। জুঁই বিশ্বাসের টিম হিসাবেই কাজ করছেন নির্দেলেরা। অভিযোগ কংগ্রেসের।