শুভজিৎ পুততুণ্ড, বারাসত- রাজ্যে করোনা এবং একুশের নির্বাচনের আবহের মধ্য়ে বিজেপি নেতা দিলীপ ঘোষকে কটাক্ষ করলেন মদন মিত্র। করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকার প্রশংসা করে দিলীপ ঘোষকে দুষলেন তিনি। ''দিলীপ ঘোষকে ভাল করে পড়াশোনা করতে বলুন, না হলে ডাহা ফেল করবেন'', মন্তব্য মদন মিত্রের।

তৃণমূল নেতা মদন মিত্রকে সম্প্রতি সেভাবে প্রকাশ্য়ে দেখা যায় না। কিন্তু রবিবার নিজের সংস্থার করা একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন মদন মিত্র। সেখানেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে নিয়ে মন্তব্য করেন মদন মিত্র। প্রসঙ্গত, বাংলায় আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। তার জন্য নীচু স্তর থেকে শুরু করে রাজ্য জুড়ে প্রচার কর্মসূচি নিয়েছে বিজেপি। জনসংযোগ বাড়াতে চায়ে পে চর্চা কর্মসূচি নেওয়া হয়েছে। সেখানে দেখা যায় দিলীপ ঘোষ থেকে শুরু করে রাজ্য বিজেপির শীর্ষ নেতাদের। পাশাপাশি, করোনা আবহে রাজ্য সরকারের ভূমিকার সমালোচনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বারবার নিশানা করছেন দিলীপ ঘোষ। শুধু তাই নয়, রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে লাগামহীন মন্তব্য করে চলেছেন তিনি। এই পরিস্থিতিতে দিলীপ ঘোষকে তীব্র কটাক্ষ করেন মদন মিত্র।

মদন মিত্র আরও বলেন, ''রাজ্যে করোনা মোকাবিলা নিয়ে ভাল কাজ করছে সরকার। বিজেপির যদি মনে হয় মানুষ সঠিক পরিষেবা পাচ্ছেন না, তাহলে কেন্দ্র সরকারকে এগিয়ে আসা উচিত। রাজ্য সরকারের যতটা যথা সাধ্য কাজ করে চলেছে''।  

এরপরই মদন মিত্র বলেন, ''দিলীপ ঘোষকে ভাল করে পড়াশোনা করতে বলুন, না হলে উনি কিন্তু ফেল করবেন। সামনেই একুশের বিধানসভা নির্বাচন রয়েছে''। পাশাপাশি, দিলীপ ঘোষের বিতর্কিত মন্তব্যের কড়া সমালোচনা করেন মদন মিত্র।