টানা পাঁচদিন ধরে আন্দোলন করছেন জুনিয়র ডাক্তাররা। অবশেষে নিজের অবস্থান থেকে সরে দাঁড়াচ্ছেন মুখ্যমন্ত্রী। এনআরএস-এ আহত পরিবহ মুখোপাধ্যায়কে দেখতে যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার একটি হাসপাতালে রয়েছেন পরিবহ। সেখানেই তাঁকে দেখতে যেতে পারেন মমতা। 

আজ নবান্নে জুনিয়র ডাক্তারদের ডেকেছিলেন মুখ্য়মন্ত্রী। কিন্তু ডাক্তাররা নিজেদের দাবিতে অনড়। সূত্রের খবর শেষপর্যন্ত মমতাই এনআরএস-এ দেখা করতে যেতে পারেন পরিবহর সঙ্গে। আর মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপে সমস্যা অনেকটাই দূর হতে চলেছে বলে আশা করা হচ্ছে। 

শুক্রবার, হাসপাতালে পরিবহকে দেখতে হাসপাতালে যান রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। এর পরে কেন্দ্রয়ী স্বাস্থ্যমন্ত্রী মমতাকে এই ঘটনায় সরাসরি হস্তক্ষেপের নির্দেশ দেন। সেই মতোই মমতা পরিবহকে দেখতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। এনআরএস-এ আন্দোলনরত চিকিৎসকদের দাবিগুলির মধ্যে অন্যতম ছিল পরিবহর প্রতি মুখ্যমন্ত্রীর সংবেদশীল আচরণ। ফলে নিজের অবস্থান থেকে সরে দাঁড়িয়ে পরিবহকে দেখতে যাওয়াতে অনেকটাই চিঁড়ে ভিজতে পারে বলে মনে করা হচ্ছে। তবে এনআরএস মমতা না যাওয়া পর্যন্ত বিক্ষোভ বন্ধ হবে না বলে জানিয়েছেন জুনিয়র ডাক্তারেরা।