Asianet News BanglaAsianet News Bangla

Mamata in SSKM: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি ভাই, এসএসকেএমে ছুটলেন মমতা বন্দ্যোপাধ্যায়

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই গণেশের বুকে ব্যথা হচ্ছিল। কিন্তু, শনিবার রাতে সেই ব্যথা বেড়ে যায়। এরপর তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর একাধিক পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে। 

Mamata Banerjee visits SSKM to see her brother bmm
Author
Kolkata, First Published Dec 5, 2021, 7:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বুকে ব্যথা (Chest Pain) নিয়ে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভর্তি রয়েছেন ভাই গণেশ বন্দ্যোপাধ্যায় (Ganesh Banerjee)। রবিবার বিকেলে ভাইকে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ভাইয়ের (Brother) শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকদের (Doctor) সঙ্গেও কথা বলেন তিনি। 

জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই গণেশের বুকে ব্যথা হচ্ছিল। কিন্তু, শনিবার (Saturday Night) রাতে সেই ব্যথা বেড়ে যায়। এরপর তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি (Admit) করা হয়। তাঁর একাধিক পরীক্ষা(Test) করা হয়েছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে বুকের সমস্যা নিয়ে কার্ডিয়োলজি বিভাগের (Cardiology Department) আইসিইউ-তে (ICU) ভর্তি রয়েছেন তিনি। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। সরোজ মণ্ডল-সহ বিশেষজ্ঞ চিকিৎসকদের পর্ষবেক্ষেণে সেখানে রয়েছেন তিনি। 

রবিবার বিকেলে (Sunday Evening) ভাইকে দেখতে এসএসকেএম হাসপাতালে যান মমতা বন্দ্যোপাধ্যায়। গণেশ বন্দ্যোপাধ্যায়ের চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তিনি। বেশ কিছুক্ষণ পর হাসপাতাল থেকে বের হন মুখ্যমন্ত্রী। হাসপাতাল সূত্রে খবর, গণেশ বন্দ্যোপাধ্যায়ের বুকে ব্যথা হচ্ছিল, পরীক্ষার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন তাঁর শারীরিক অবস্থা আগের থেকে স্থিতিশীল রয়েছে। আগামীকাল তাঁর অ্যাঞ্জিওগ্রাফি করার সম্ভাবনা রয়েছে। তবে তা অবশ্য নির্ভর করবে তাঁর শারীরিক পরিস্থিতির উপর।

সামনেই কলকাতা পুরভোট (KMC Election)। ১৯ ডিসেম্বর (19 December) ভোট গ্রহণ। হাতে আর খুব বেশিদিন বাকি নেই। আর সেই কারণে কয়েকটা দিন বেশ ব্যস্ত ছিলেন গণেশ বন্দ্যোপাধ্যায়। ৭৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী বৌদি কাজরী বন্দ্যোপাধ্যায়। তাঁর হয়েই সম্প্রতি প্রচারে নেমেছিলেন গণেশ। বৌদির হয়ে প্রচারে রীতিমতো ঝাঁপিয়ে পড়েছিলেন তিনি। পুরভোট নিয়ে খুবই ব্যস্ত ছিলেন। তার মধ্যেই হঠাৎ বুকে ব্যথা অনুভব করছিলেন কয়েকদিন ধরেই। কিন্তু, শনিবার ব্যথা বাড়ার ফলেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। জয় হিন্দ বাহিনীর আহ্বায়ক তিনি। তৃণমূলের পুরভোটের প্রচারে সামনের সারিতেও রয়েছেন। 

চলতি বছরেই বড় অঘটন ঘটে গিয়েছিল মুখ্যমন্ত্রীর পরিবারে। করোনায় আক্রান্ত হয়ে তাঁর ভাই অসীম বন্দ্যোপাধ্যায় ওরফে কালী বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু হয়। দীর্ঘ এক মাস মেডিকায় ভর্তি থেকেও করোনার সঙ্গে লড়াইয়ে হার মেনেছিলেন অসীম বন্দ্যোপাধ্যায়। এরই মধ্যে আবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন তাঁর আর এক ভাই। আর সেই ভাইকে দেখতেই রবিবার বিকেলে হাসপাতালে যান মমতা। 

Follow Us:
Download App:
  • android
  • ios