ফায়ার স্টেশনের মধ্যেই দমকলের গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক দমকল কর্মীর। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ ফায়ার স্টেশনে। মৃতের নাম দেব নারায়ণ পাল। 

জানা গিয়েছে, টালিগঞ্জ ফায়ার স্টেশনের দমকল আধিকারিক কুন্তল মুখোপাধ্যায় ব্রাউজার গাড়ি নিজে চালাতে যান। গাড়ি ব্যাকে নিয়ে যাওয়ার সময় তিনি ধাক্কা দেন একটি বিদ্যুতের খুঁটিতে। সরাসরি খুঁটিটি পড়ে ওই স্টেশনারই অক্সিলারি ফায়ার অপারেটর দেবনারায়ণ পালের মাথায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।  পরে তাঁকে বাঘাযতীনের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই পুলিশ আটক করেছে কুন্তল মুখোপাধ্যায়কে।

সূত্রের খবর,শুক্রবার দুপুর ৩টে নাগাদ টালিগঞ্জ দমকল স্টেশন থেকে গাড়ি বের করছিলেন স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু। গাড়িটি পিছিয়ে নিয়ে যাওয়ার সময় একটি লোহার রডে ধাক্কা মারে। ঘটনায় গভীর চোট লাগে দেবকুমার পাল নামে ওই দমকলকর্মীর।

এরপরই গুরুতর জখম অবস্থায় দেবকুমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালেই তাঁর মৃত্যু হয় তার।  ঘটনার পরে স্টেশন মাস্টার কৃষ্ণেন্দু কুন্দলকে গ্রেফতার করে। স্টেশনের কয়েকজন কর্মী জানিয়েছেন, গাড়িটি অন্য একজন বের করার কথা ছিল।