নতুন বছরে মনিশ শুক্লা খুনের চার্জশিট জমা দিল সিআইডি। ঘটনার ৮৭ দিনের মাথায় মোট ১০ জনকে অভিযুক্ত করে বারাকপুরের আদালতে  চার্জশিট জমা দিল সিআইডি। মোট ১০ জনকে অভিযুক্ত করা হয়েছে এই চার্জশিটে। 

 

 


প্রসঙ্গত,৪ অক্টোবর উত্তর ২৪ পরগণার টিটাগড়ে বিজেপি নেতা মনীশ শুক্লাকে পয়েন্ট রেঞ্জ থেকে খুন করা হয় বলে অভিযোগ। একের পর এক গুলিতে ঝাঁজরা করে দেওয়া হয় তাঁকে। ব্যারাকপুর শিল্পাঞ্চলের এই দাপুটে নেতাকে পরপর গুলি করে দুষ্কৃতিরা। তাও আবার টিটাগড় থানার ঢিল ছোড়া দূরত্বে, বিজেপির পাটি অফিসের সামনে। তারপরেই ধুন্ধুমার শুরু হয় গোটা এলাকায়। এরপরেই মনীশ শুক্লার খুনের তদন্তে নামে সিআইডি। পঞ্জাব থেকে গ্রেফতার করা হয় ৩ শার্প শুটার।  ৩ জনই বিহারের বাসিন্দা এবং পেশাদার শার্প শুটার। প্রথমে একজনকে ধরে ফেলে সিআইডি। তাঁরপরেই বামাল সহ গ্রেফতার হয় সকলেই। এবার বিজেপি কর্মী মণীশ শুক্লা খুনের অন্যতম অভিযুক্ত নাসির আলী মন্ডলকেও গ্রেফতার করে সিআইডি।


 বারাকপুরের আদালতে জমা চার্জশিটে প্রত্যেক অভিযুক্তের বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। সূত্রের খবর, চার্জশিটে সন্দেহভাজন হিসেবে ১২ জনের নাম রয়েছে। এই ১২ জনের বিরুদ্ধে এখনও তদন্ত চলছে। তা শেষ হলে ফের সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেওয়া হবে বলে জানা গিয়েছে।