ফের যৌন নিগ্রহ করে নৃশংস খুন খাস কলকাতায়।  ৯ বছরের এক শিশুকে যৌন নিগ্রহ করে খুনের অভিযোগ উঠেছে কলকাতার জোড়াবাগান এলাকায়। ইতিমধ্যেই লালবাজার থেকে স্নিফার ডগ নিয়ে আসা হয়েছে। পুলিশের কাছ থেকে কোনও সহযোগীতা মেলেনি বলে অধিযোগ।

 

আরও পড়ুন, অর্থমন্ত্রী নয়, মুখ্যমন্ত্রীর হাতেই রাজ্যের বাজেট পেশ, বিরল মুহূর্তের সাক্ষী থাকবে বাংলা  

 

 

শিশটির পরিবার সূত্রের খবর, বুধবার রাত থেকেই নিখোঁজ ছিল ওই বালিকা। অনেকক্ষণ খোঁজ চালিও তাঁর সন্ধান পায়নি পরিবারের লোক জন। এরপর বৃহস্পতিবার সকালে মর্মান্তিক ঘটনার খবর মেলে। জোড়াবাগানের বৈষ্ণব শেখ স্ট্রিটর একটি বাড়ি থেকে ওই বালিকার দেহ উদ্ধার করা হয়। তাঁকে বিবস্ত্র অবস্থায় পাওয়া গিয়েছে। মিলেছে আঘাতের চিহ্নও। প্রাথ্মিক তদন্তে মনে করা হচ্ছে বালিকাটি যৌন নির্যাতনের শিকার হয়েছে। সেই অপরাধ ঢাকতে শিশুটিকে নৃশংসভাবে খুন করা হয়েছে। নাবালিকার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে এসেছেন জয়েন্ট সিপি ক্রাইম এবং এসে গিয়েছে ফরেন্সিক টিমও। দেও উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জোর কদম খোঁজ চলছে  অপরাধীর।

 

আরও পড়ুন, কোভিড আক্রান্তের সংখ্য়া ফের বাড়ল শহরে, নাম লিখিয়েও টিকা মিলল না কলকাতা মেডিক্য়ালে  

 

 


এই ঘটনায় কলকাতার জোড়াবাগান এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। দোষীদের গ্রেফতার শাস্তির দবিতে বিক্ষোভ দেখাচ্ছেন স্থানীয়রা। তাঁদের অভিযোগ, নিখোঁজ ওই শিশুটির খোঁজে বুধবার সন্ধে থেকে বৃহস্পতিবার সকাল অবধি একাধিকবার জোড়াবাগান থানা এলাকায় যান পরিবার, তবুও পুলিশের কাছ থেকে কোনও সহযোগীতা মেলেনি।