ঈদের সন্ধ্যায় সকলের মুখে হাসি ফোটালেন মিমি চক্রবর্তী। ২০১৯ লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে যাদবপুর তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই একের পর এক নতুন উদ্যোগ নিয়ে মানুষের পাশে এসে দাঁড়ানোর চেষ্টা করছেন তিনি। কখনও এলাকা ঘুরে দেখা, কখনও আবার এলাকার সমস্যাগুলোকে খুঁটিয়ে বোঝার চেষ্টা করলেন তিনি। স্থানীয় এলাকার বাসিন্দারাও নবাগত সাংসদের আচরণে বেজায় খুশি। 

পরিবেশ দিবস উপলক্ষ্যে নিজের নামে গাছ লাগানো, মানুষকে সচেতন করা, প্রভৃতি কাজেই তার অগ্রণী ভুমিকা ছিল চোখে পড়ার মতন। এবার সেই তালিকায় যুক্ত হল অপর এক পদক্ষেপ। ঈদের সন্ধ্যে বেলায় টালিগঞ্জ এলাকায় উপস্থিত হলেন এই তারকা সাংসদ। সেখানেই মানুষের হাতে নতুন পোশাক তুলে দিলেন তিনি। মানুষের মুখে হাসি ফুটিয়ে ঈদের সন্ধ্যেটা এভাবেই কাটান নায়িকা। এই পোশাক বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাসও। 

প্রসঙ্গত মিমি চক্রবর্তী এখন বেশ কিছুদিন নিজেকে সরিয়ে রেখেন চলচ্চিত্র জগত থেকে। সমাজের নতুন ভার কাঁধে আসা মাত্রই তা বুঝে নিতে চান মিমি। সকলের জন্য কাজ করার একটা সুযোগের অপেক্ষায় রয়েছেন তিনি, নির্বাচনের আগে বারং বার এই কথাটা বলে ছিলেন মিমি চক্রবর্তী। বাস্তবে তার প্রতিফলণ বেজার লক্ষ্য করছেন সাধারণ মানুষ। এলাকার জলের সমস্যা দূর করতেই এখন উঠে পরে লেগেছেন মিমি চক্রবর্তী। সেই সমস্যা না মেটানো পর্যন্ত অন্য কাজে হাত দিতে নারাজ তিনি।