টাকা ধার নিয়ে প্রতারণা নিউ আলিপুর গুপ্তা ব্রাদারস মালিকের। টাকা ধার নিয়ে ফেরৎ না দিয়ে জাল নথি তৈরি করে মিথ্যে দাবির জেরে পুলিশ গ্রেফতার করেছে নিউ আলিপুর গুপ্তা ব্রাদারস মালিক  প্রশান্ত গুপ্তাকে। রবিবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হয়েছে।

আরও পড়ুন, ভাষা দিবসে শহীদের ভিটে ঘিরে ডান-বাম ভুলে একতা, দিন ফুরলেই 'ভ্যানিশ' সকলেই বাবলা গ্রামে 

নিউ আলিপুর গুপ্তা ব্রাদারস মালিক প্রশান্ত গুপ্তা এক ফিনান্স কোম্পানি থেকে লোন নিয়েছিল। তিনি প্রতিশ্রুতি দিয়েছিল ধীরে ধীরে সে কোম্পানিকে সমস্ত টাকা ফেরত দিয়ে দেবেন। তিনি মোট ৭২ লক্ষ টাকা নিয়েছিলেন। প্রথম অবস্থায় ৫০ শতাংশ মানে ৩৬ লক্ষ টাকা ফেরত দেবেন। তারপর মাসে মাসে দু লক্ষ টাকা শোধ করবেন। অভিযোগ প্রশান্ত কোনও টাকাই দেয়নি। এরপর সেই ফিনান্স কম্পানি টাকার জন্য চাপ দিলে  প্রশান্ত বাবু জালি কাগজপত্র রেডি করে বলে তিনি সমস্ত টাকা ফেরত দিয়ে দিয়েছে। 

আরও পড়ুন, ভাষা দিবসে ঠাকুরপুকুরে শিবপ্রসাদ, আলপনায় সাজল ১১০ ফুট উচ্চতার রাস্তা 

এদিকে, ২০২০ সালের নভেম্বর মাসে সেই কোম্পানি একটি অভিযোগ দায়ের করে প্রশান্ত বাবুর বিরুদ্ধে যে তিনি জাল নথিপত্র দেখিয়ে তাদেরকে 'বারবার বলছি সমস্ত টাকা ফেরত দিয়ে দিয়েছি' বলে মিথ্য়ে কথা বলছেন। সেই অভিযোগের ভিত্তিতে শনিবার রাত্রিবেলায় প্রশান্ত গুপ্তকে গ্রেফতার করে হরিদেবপুর থানার  পুলিশ। রবিবার ধৃতকে আলিপুর আদালতে তোলা হয়েছে।