কলকাতায় ভয়াবহ পথ দুর্ঘটনার শিকার দুই সাংবাদিক। ঘটনাস্থলেই সঙ্গে সঙ্গে মৃত্য হয়েছে সাংবাদিক সোহম মল্লিকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুরুতর অবস্থায় আহত আরও এক সাংবাদিক ময়ূখ রঞ্জন ঘোষ। আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে ময়ূখকে। মাথার চোটও গুরুতর। আজই ময়ূখকে পার্কসার্কাসের ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে স্থানান্তরিত করা হবে।

আরও পড়ুন-বার কি 'ভিক্টোরিয়া মেমোরিয়াল'এরও নাম বদল, কী সুপারিশ করল মোদীর নেতাজি কমিটি...

 হাসপাতালের নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই সোহমকে মৃত বলে ঘোষণা করেছে চিকিৎসকেরা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোহম এবং ময়ূখ বাইকে করে ফেরার সময়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আনোয়ারশাহ রোডের লর্ডসের মোড়ের কাছেই এই মারাত্মক কান্ড ঘটেছে। শুক্রবার সকালেই এই খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া নেমে এসেছে সাংবাদিক মহলে।

 

অন্ধকারের মাঝে আলো থাক! জ্বলতে থাক আশাবাদ!

Posted by Mayukh Ranjan Ghosh on Saturday, January 9, 2021

 

সূত্রের খবর, ময়ূখ রঞ্জন ঘোষের বাড়িতে থাকরা কথা ছিল সোহম মল্লিকের। সেখান থেকেই এক বন্ধুর বাড়ি যান সোহম ও ময়ূখ। সোশ্যাল মিডিয়ায় তিনজনের ছবিও পোস্ট করেন তাদের বন্ধু। সেই বন্ধুর বাড়ি থেকেই বাড়ি ফিরছিলেন ময়ূখ ও সোহম।  এরা দুজনেই এক বেসরকারী টিভি চ্যানেলের সাংবাদিক। দুজনেই সাংবাদিক মহলে অত্যন্ত পরিচিত। সদ্যই দিল্লি থেকে কলকাতায় নয়া চাকরিতে যোগ দিয়েছেন ময়ূখ। সোহমও কলকাতায় ফিরেছিলেন ছুটিতে। নিজের লেখনীর জন্যই সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত পরিচিত ময়ূখ রঞ্জন ঘোষ।  হাসপাতাল সূত্রের খবর, মাথার গভীর চোটের কারণে ময়ূখের দৃষ্টিশক্তিও নষ্ট হয়ে যেতে পারে। আচমকা দুর্ঘটনায় সকলেই বিস্মিত।