Asianet News BanglaAsianet News Bangla

ডেঙ্গিতে ফের মৃত্যু শহরে, পুজোর আগে কি আরও ভয়াবহ হবে পরিস্থিতি?

কলকাতার হরিদেবপুরের ব্যানার্জিপাড়ার বাসিন্দা বছর ৫৬-এর কৃষ্ণা বন্দ্যোপাধ্যায়। গত সোমবার থেকে জ্বরে ভুগছিলেন তিনি। সেই দিন থেকেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। 
 

One more died of dengue in the city, three women died in Kolkata in seven days
Author
First Published Sep 11, 2022, 4:48 PM IST

পুজোর মুখে শহরে আরও বাড়ছে ডেঙ্গির প্রকোপ। রবিবার ডেঙ্গিতে মৃত্যু হল আরও একজনের। ডেঙ্গিতে আক্রান্ত হয় বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ওই মহিলাকে। সেখানেই রবিবার ভোর ৫টার সময় মৃত্যু হয় তাঁর। মৃত্যুর কারণ হিসেবে, ‘ডেঙ্গি শক সিনড্রোম’-এর কথাই বলা হয়েছে ডেথ সার্টিফিকেটে। 

কলকাতার হরিদেবপুরের ব্যানার্জিপাড়ার বাসিন্দা বছর ৫৬-এর কৃষ্ণা বন্দ্যোপাধ্যায়। গত সোমবার থেকে জ্বরে ভুগছিলেন তিনি। সেই দিন থেকেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শনিবার আচমকাই অবস্থার অবনতি হওয়ায় বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ওই মহিলাকে। সেখানেই রবিবার ভোর ৫টার সময় মৃত্যু হয় তাঁর।

গত ৪ সেপ্টেম্বর হরিদেবপুরের ব্যানার্জি পাড়ার শর্মিলা চ্যাটার্জি নামে এক মহিলার মৃত্যু হয় ডেঙ্গিতে। তার আগে মৃত্যু হয় গড়ফার মৌমিতা মুখোপাধ্যায়ের। গত সাত দিনে এই নিয়ে মোট চার জন ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এখন প্রশ্ন পুজোর আগে কি আরও ভয়াবহ দিকে গড়াবে পরিস্থিতি? ডেঙ্গির এই বারবারন্তে রীতিমত উদ্বেগে প্রশাসন। কলকাতা ছাড়াও ডেঙ্গির প্রকোপ বাড়ছে হাওড়া এবং হুগলিতেও। এই নিয়ে রাজ্যে ডেঙ্গিতে মৃত্যুর সংখ্যা ১১ ছুঁল। 

Follow Us:
Download App:
  • android
  • ios