মেট্রো রেলে 'জয় মোহনবাগান' ধ্বনি দেওয়ায় উঠল পুলিশ হেনস্থার অভিযোগ। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মোহনবাগান সমর্থকরা জানিয়েছে,এদিন  চার ম্য়াচ বাকি থাকতেই আই লিগ জিতে যায় মোহনবাগান। ফুটবল ইতিহাসে যা এক অনবদ্য় কীর্তি। সেই আবেগে মেট্রোতেও জয় মোহনবাগান ধব্নি দেয় তারা। কিন্তু পাশের যাত্রীরা কিছু না বললেও এ নিয়ে আপত্তি জানায় দুই পুলবিশ কর্মী। বাঙালির আবেগে এই বাধা দেওয়ার তীব্র প্রতিবাদ জানাচ্ছে তারা। 

স্বামীর পরকীয়া সম্পর্কে বাধা, প্রতিবাদে স্ত্রীকে খুনের অভিযোগ

সমর্থকদের দাবি, কোনও ধরনের গালিগালাজ দেননি তাঁরা। কেবল স্লোগান দেওয়াতেই আপত্তি জানিয়েছে দুই পুলিশ কর্মী। স্লোগান দিতে গেলে মেট্রো রেলে এই স্লোগান দেওয়া যাবে না বলে রুখে দাঁড়ান ওই পুলিশ কর্মী। সবুজ মেরুন সমর্থকদের যুক্তি, কোথাও মেট্রোতে স্লোগান দেওয়া যাবে না লেখা না থাকলেও এই ধরনের নিষেধাজ্ঞা জারি করা হয়। জানা গিয়েছে, স্লোগান তোলা ওই ব্যক্তির নাম দেবব্রত রায়। 

রবীন্দ্রসঙ্গীতে অশ্লীল শব্দ ব্যবহার, রোদ্দুর রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ

এদিন ফের আই লিগ জয় করে মোহনবাগান। মঙ্গলবার কল্যাণিতে আইজল বধ করতেই ৪ ম্যাচ বাকি থাকতেই আই লিগ জয় নিশ্চিত করল কিভু ভিকুনার ছেলেরা। ম্যাচর ফল মোহনবাগান ১,আইজল এফসি ল ০। এদিনও গোল করে আরও একবার বাগা নের ত্রাতা হয়ে উঠলেন বাবা দিওয়ারা। সোমে রিয়াল কাশ্মীরকে হারিয়ে মোহনবাগানের আই লিগ জয়ের পথ মসৃণ করে দিয়েছিল চিরপ্রতিদ্বন্দ্বী ইষ্টবেঙ্গল। মঙ্গলে আইজলকে হারাতেই বাগান জুড়ে এখন শুধুই বসন্ত। 

ফের কলকাতায় করোনা আতঙ্ক, শরীরে চিনা ভাইরাস সন্দেহে হাসপাতালে মহিলা