পর্ণশ্রী থানা এলাকায় গতকাল রাতে ধাক্কা দিয়ে পাঁচ লক্ষ নিয়ে  চম্পট দুষ্কৃতীর দল। এই ঘটনায় রীতিমত আতঙ্কিত এলাকার বাসিন্দারা। ভীষণ ভেঙে পড়েছেন তারাপদ মুদলী দে। তিনি  একটি কোম্পানির থেকে টাকা নিয়ে রাতে, বকুল তোলার অফিসে ফিরছিলেন। তারপরেই এই ঘটনার শিকার হন। এই ঘটনায় তদন্তে নেমেছে পর্ণশ্রী থানার পুলিশ।

আরও পড়ুন, কাটা আঙুল জোড়া লাগাল আরজি কর, প্রাণ ফিরে পেলেন যুবক

শুক্রবার  রাতে , একটি কোম্পানির থেকে টাকা নিয়ে বকুল তোলার অফিসে ফিরছিলেন ওই কারখানার কর্মী তারাপদ মুদলী দে। সেই সময় তার ওপর চড়াও হয় দুজন দুষ্কৃতী। একজন তাকে মুখ চাপা দিয়ে ধাক্কা মারে পাশাপাশি আরেকজন এসে তাকে রাস্তায় ফেলে দেয়। অপরজন  তার ব্যাগ ভর্তি টাকা দিয়ে নিয়ে দৌড় দেয় ।এরপর দেখা যায় যে দূরে একটি বাইক দাঁড় করানো আছে সেই দু'জন দুষ্কৃতী বাইকে উঠে চম্পট দেয়। প্রায়  ৫ লক্ষ ৪১ হাজার টাকা লুট করে। এই ঘটনার আকস্মিকতায় কথা হারিয়ে ফেলেন তারাপদ বাবু। কোনও কিছু বোঝার আগেই সব টাকাই তিনি খুইয়েছেন। দুষ্কৃতীদের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে তার গুরুতর চোটও লেগেছে।

আরও পড়ুন, পার্কসার্কাসে এটিএম কার্ডের ক্লোনিং চক্রের পর্দা ফাঁস, সতর্ক করল কলকাতা পুলিশ

এরপর পর্ণশ্রী থানা গতকাল রাতে  অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পর্ণশ্রী থানা। এখনো পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। কিন্তু কীভাবে দুষ্কৃতীরা এই টাকার খবর পেল, তা নিয়ে খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় কী কারখানার শ্রমিকরাও যুক্ত আছেন কিনা , তা নিয়েও যথেষ্ট ধোঁয়াশা তৈরি হয়েছে।