বৃহস্পতিবার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার কবলে পড়লেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখোপাধ্যায়। গাড়ির গতিবেগ ছিল প্রায় ১০০ কিলোমিটারেরও বেশি। মুহুর্তে তা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা একটি বাড়ির পাঁচিলে। গাড়ির সামনের অংশ দুমরে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়। পাঁচিল থেকে ইট ভেঙে পড়ে তা গাড়ির কাঁচ ভেঙেও ঢুকে পরে। ঘটনা সামনে আসার পরই এলাকার মানুষরা ক্ষোভ উগরে প্রকাশ্যে আনেন সাংসদ ছেলের কীর্তি।

আরও পড়ুনঃ হুরমুড়িয়ে ভাঙল পাঁচিল! ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু ১২ শ্রমিকের

মদ্যপ অবস্থায় হাতে স্টিয়ারিং থাকার ফলে গাড়ির গতি সামলাতে পারেননি তিনি বলেই প্রথমিকভাবে অনুমান করা হচ্ছে। ঘটনার জেড়ে গুরুত্বর আহত হন আকাশ মুখোপাধ্যায়। মাথা ফেটে গিয়ে রক্ত পরে, মুহুর্তের মধ্যে তাঁকে এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবারই সিটিস্ক্যান করা হয়, বসানো হয় পাঁচ সদস্যের মেডিক্যাল টিমও।

গল্ফ গার্ডেনের কাছে ঘটে এই দুর্ঘটনা। ঘটনাস্থল থেকেই তাঁকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। ঘটনাস্থলেই আকাশের প্রতি ক্ষোভ উগরে দেয় স্থানীয় বাসিন্দারা। তাঁদের মতে প্রায়সই আকাশ মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালায়। স্থানীয় বেশ কিছু শিশু ওই স্থানেই নিয়মিত খেলাধূলা করে। যার ফলে বেজায় চিন্তায় থাকেন স্থানীয়বাসিন্দারা। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ২৭৯/৪২৭, ১৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় সাংসদ রূপা গঙ্গোপাধ্যায় স্পষ্ট জানান, যে ঘটনাটি ঘটার পরই আমি পুলিশের সঙ্গে যোগাযোগ করি, এবং তাঁদের আইনী পদক্ষেপ নিতেই জানিয়েছি।