শীতের আমেজে শহর কলকাতা বেশ জমে উঠেছে। আর এমন একটা সময় , অভিনব স্টাইলিশ পোশাক নিয়ে এল শুভা মিত্র ও তার বোহ উইন্টার কালেকশন।  সেখানেই উপস্থিত ছিলেন, অভিনেত্রী সায়নী ঘোষ। মন খুললেন তিনি, আমাদের সংবাদমাধ্য়মের কাছে। এবং জানালেন তাঁর শীতের পছন্দের পোশাকের কথা  আর দিলেন তাঁর আগামী ছবির আভাস।  

সায়নী ঘোষ জানালেন, এমনিতেই বিশ্ব উষ্ণায়নের জন্য় শীত চলে যাচ্ছে শহর থেকে। তবুও শীত ভাল। এই সময়টায় আরামদায়ক পোশাকই তিনি বেশী পছন্দ করেন। সায়নির অন্য়তম পছন্দ হল, ওয়ান কাট। সেদিক থেকে শুভা ডিজাইন স্টুডিও যে উইন্টার কালেকশনটা নিয়ে এসেছে, সেটা তার বেশ পছন্দ হয়েছে।  মানালি মনিষা দে জানালেন, তারও শুভা ডিজাইন স্টুডিও-র পোশাকের স্টাইল খুব পছন্দ হয়েছে। নিজের পরনের পোশাক দেখিয়ে বললেন, এখানের সবথেকে পছন্দের যেটা, একটা জামা বা জ্য়াকেট অনেকভাবে পরা যায়।  

তিনি আরও জানালেন, সামনেই তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্য়ালের সময়েই তাঁদের ছবি দেখানো হবে। তাঁর আগামী ছবির নাম সহবাসে। সম্পর্কের কিছু সেরা মুহূর্ত দেখানো হয়েছে এই ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন তার সহ অভিনেত্রী ইশা সাহা। একটা ছোট ওয়েব সিরিজের কাজেও তিনি হাত দিয়েছেন। যার নাম পিলো। এই ওয়েব সিরিজের মাত্র একদিনের শুটিং বাকি। খুব শীঘ্রই তাই এই ছবি গুলি মুক্তি পাবে।