Asianet News Bangla

বাড়িতে নেশার আসর বসায় রত্না, বৈশাখীকে পাশে নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ শোভনের

  • বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক শোভন
  • রত্নাকে বিয়ে করে তিনি ভুল করেছিলেন
  • গত চার বছরে সেই ভুল শুধরেছেন
  • ফেসবুক লাইভে একের পর এক অভিযোগ শোভনের
Shovan Chaterjee lashes out on Ratna Chaterjee in a Facebook Live bpsb
Author
Kolkata, First Published Jun 14, 2021, 11:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রত্না চট্টোপাধ্যায় ব্যভিচারী। অন্য পুরুষকে নিজের জীবনে জায়গা দিয়েছে। রত্না চট্টোপাধ্যায় প্রসঙ্গে মুখ খুললেন শোভন চট্টোপাধ্যায়। এদিন ফেসবুক লাইভে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য শোভনের। তাঁর দাবি রত্নাকে বিয়ে করে তিনি ভুল করেছিলেন। গত ২২ বছর ধরে ভুলের মাশুল গুনেছেন তিনি। গত চার বছরে সেই ভুল শুধরেছেন। বৈশাখীর সঙ্গে থেকে সেই ভুলের শোধ দিচ্ছেন তিনি। 

শোভন চট্টোপাধ্যায়ের এহেন মন্তব্যের পর অবশ্য চুপ করে থাকেননি রত্নাও। শোভনকে প্রকাশ্যে ব্যভিচারী বলে সম্বোধন করে রত্নার দাবি শোভন বৈশাখীর সম্পর্ক নোংরা, মিথ্যে। শোভন নিজে মিথ্যেবাদী। তাদের নোংরামো গোটা রাজ্যের ছাত্র যুব সমাজের সামনে কলঙ্কিত অধ্যায়ের দৃষ্টান্ত রাখছে। 

আরও পড়ুন- ধর্ম দেখে টিকাকরণ, ভ্যাকসিন দেওয়া হবে অ-মুসলিম পাকিস্তানি উদ্বাস্তুদের

শোভন নিজের ফেসবুক লাইভে বলেন আমার পাশে নারদা মামলায় গ্রেফতারির সময় বৈশাখী সবসময় ছিল। নিজাম প্যালেসে রত্নার যাওয়াকে তিনি যে ভালো ভাবে নেননি, তাও এদিন বুঝিয়ে দিয়েছেন শোভন। তিনি দাবি করেন তাঁকে বিপাকে ফেলতেই সেদিন নিজাম প্যালেসে গিয়েছেন রত্না। আর কোনও কারণ ছিল না। রত্না যখন তাঁর সঙ্গে কথা বলতে আসে, তখনই তাঁকে নাকি চলে যেতে বলেছিলেন শোভন। 

এই প্রসঙ্গে রত্নার দাবি মানবিকতার খাতিরে নিজাম প্যালেসে ছুটে গিয়েছিলেন তিনি। শোভন পাগল হয়ে গিয়েছেন, বৈশাখী এমন কিছু তাঁকে খাওয়াচ্ছে, যে শোভন পাগল হয়ে গিয়েছে। তাঁকে স্লো পয়জন করা হচ্ছে। তবে এদিন পাল্টা শোভনকেও বিদ্ধ করতে ছাড়েননি রত্না। তিনি বলেন কে ব্যভিচারী, তা মানুষ জানেন। আমি কলঙ্কিত হলে, ভোটে জিততাম না। মানুষই বিচার করেছেন কে ভুল আর কে ঠিক। 

শোভন এদিন লাইভে রত্নাকে কটাক্ষ করে বলেন উনি বৈশাখীর ভূত দেখেন। এই প্রসঙ্গে জবাব দিতে গিয়ে রত্নার দাবি ফোবিয়ায় ভোগা স্বাভাবিক। বৈশাখী শুধু তাঁর সংসার নয়, আরও অনেক মহিলার সংসার ভেঙেছেন বলে দাবি করেন রত্না। ৫৪ মিনিটের এই ফেসবুক লাইভে রীতিমত কাদা ছোঁড়াছুড়ি চলে। বিস্ফোরক মন্তব্য ফের সরগরম শোভন-বৈশাখী-রত্নার সম্পর্ক। 

Follow Us:
Download App:
  • android
  • ios