গুরুতর অসুস্থ সৌরভ-পত্নী, নবমী রাত থেকেই উডল্যান্ডস হাসপাতালে ভর্তি ডোনা গঙ্গোপাধ্যায়

| Oct 05 2022, 01:49 PM IST

গুরুতর অসুস্থ সৌরভ-পত্নী, নবমী রাত থেকেই উডল্যান্ডস হাসপাতালে ভর্তি ডোনা গঙ্গোপাধ্যায়

সংক্ষিপ্ত

পুজোর মধ্যেই দুঃসংবাদ। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর চকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে দশমীর দিন কলকাতার এক বেসরকারি হাসপাতাল উডল্যান্ডসে ভর্তি হয়েছেন ডোনা গঙ্গোপাধ্যায়। চিকিৎসক সপ্তর্ষি বসুর অধীনে তাঁর চিকিৎসা চলছিল বলেও জানা যাচ্ছে। 


 

পুজোর মধ্যেই দুঃসংবাদ। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর চকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে নবমী রাতেই কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল ডোনাকে। চিকিৎসক সপ্তর্ষি বসুর অধীনে তাঁর  চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে। এই মূহূর্তে কেমন আছেন সৌরভ-পত্নী? কী জানাচ্ছে চিকিৎসকরা? 


নবমী নিশিতে দুঃশ্চিবন্তার ছায়া বেহালার বাড়িতে। চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে উডল্যান্ডসে ভর্তী ডোনা গঙ্গোপাধ্যায়। সূত্র মারফত জানা যাচ্ছে নবমীর দিন আচমকাই অসুস্থ বোধ করেন তিনি। অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। উপসর্গ দেখে প্রথমে চিকিৎসকরা ডেঙ্গি বলে অনুমান করেন। সেই মতো ডেঙ্গি পরীক্ষাও করা হয়। কিন্তু রিপোর্টে কিছু না আসায় পরবর্তী চিকিৎসা শুরু করেন ডাক্তাররা। বেশ কিছু পরীক্ষা নিরীক্ষার পর চিকুনগুনিয়া ধরা পরে সৌরভ-পত্নীর। এরপরই সেই মত চিকিৎসা শুরু হয়। বৃহস্পতিবার সকালেই অবস্থার বেশ উন্নতি হয়েছে বলেই জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

Subscribe to get breaking news alerts

সূত্রের খবর বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন ডোনা। তাঁর শরীরে বিভিন্ন জায়গায় র‍্যাশও দেখা যায় তাঁর।  চিকিৎসকের পরামর্শ নিলে নবমী রাতে তাঁকে হাসপাতালে ভর্তী করা হয়। উপসর্গ দেখে চিকুনগুনিয়ার পরীক্ষা করা হলে, চিকুনগুনিয়া ধরা পড়ে তাঁর।