তৃণমূলের ঘরের কোন্দল এবার উঠে এল রাস্তায়। শোভনদেব চট্টোপাধ্যায় ও মালা রায়ের গোষ্ঠী কোন্দলে বন্ধ হয়ে গেল রাসবিহারী মোড়। শোভনদেবকে ধাক্কার অভিযোগে পথ অবরোধ করলেন তাঁর অনুগামীরা। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ব্য়বস্থা না নিলে অবস্থান তুলবেন না বলে জানালেন অবরোধকারীরা। 

সিনেমা দেখানোকে নিয়ে সমস্যার সূত্রপাত। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, দলনেত্রীর নির্দেশ মেনে এলাকায় রাস্তায় সিনেমা দেখানোর ব্য়বস্থা করেছিলেন শোভনবাবু। প্রজেক্টার লাগিয়ে সিনেমা দেখাতে গেলে সমস্য়া সৃষ্টি হয় রাস্তার লাইটে। সেকারণে রাস্তার লাইট বন্ধ করে সিনেমা দেখানো শুরু করেন শোভন অনুগামীরা।

কিন্তু কিছুক্ষণের মধ্যে মালা রায়ের অনুগামীরা সেই লাইট আবার জ্বালিয়ে দেন। অভিযোগ, এ বিষয়ে বলতে গেলে শোভনবাবুর ওপর চড়াও হন মালা রায়ের লোকজন। এমনকী শোভনবাবুকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার পরই দুপক্ষের মধ্য়ে হাতাহাতি শুরু হয়ে যায়। 

মালা রায়ের লোকজনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানান শোভন অনুগামীরা। দীর্ঘ সময় ধরে দক্ষিণ কলকাতার অন্য়তম কানেক্টার বন্ধ হয়ে থাকে। যার ফলে বিপাকে পড়েন অনেক অফিস ফেরতা লোকজন। অবরোধকারীরা জানান, সরকারি অনুষ্ঠানে ঢুকে গুন্ডামি মেনে নেওয়া হবে না। দোষীদের না ধরলে পরিস্থিতি আরও জোরালো হবে।