হাওয়ায় এখন শুধুই প্রেম! বিয়ে করে যে খুব সুখেই আছেন তা আরও একবার বুঝিয়ে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়। স্বামী রোশন সিং-এর সঙ্গে আবার একটি ছবি দিলেন ইনস্টাগ্রামে। 

স্বামীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিয়ে ক্যাপশনে লিখলেন, "লাভ ইস ইন দ্য এয়ার।" তবে  আরও একটি ছবি দিয়েছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, এক দল খুদের সঙ্গে বসে  আছেন শ্রাবন্তী। বোঝাই যাচ্ছে পারিবারিক কোনও অনুষ্ঠানে খুদেদের সঙ্গে আড্ডা দিচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ''বেবিজ ডে আউট''। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই ব্যাঙ্কক থেকে ছুটি কাটিয়ে এলেন শ্রাবন্তী। এপ্রিল মাসে কেবিন ক্রু রোশন  সিংকে পাঞ্জাবি মতে বিয়ে করেন। প্রায়ই রোশনের সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ ছবি শেয়ার করেন শ্রাবন্তী। কখনও বিয়ের ছবি, কখনও বিয়ের আংটির ছবি, কখনও হানিমুনের ছবি, আবার কখনও রোশনের সঙ্গে জিম-এ শরীরচর্চা করার ছবি। শ্রাবন্তীর প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যাচ্ছে বিয়ের পরে বেশ ভালই আছেন তিনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Love is in the air @roshan_monty

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on Jun 12, 2019 at 11:10am PDT

 

শ্রাবন্তীর বিয়ে নিয়ে অনেক দিন আগে থেকেই টলিপাড়ায় গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল। অবশেষে সেই সব গুঞ্জম সত্যি করে রোশন সিংকে বিয়ে করেন টলিকন্যা। বিয়ে নিয়ে রাখঢাক করলেও পরে আস্তে আস্তে এনগেজমেন্ট, হানিমুনের ছবি প্রকাশ্য়ে আনতে থাকেন শ্রাবন্তী। বিয়ের পরেই ইন্দোনেশিয়ায় হানিমুনে যেতে দেরি করেননি নব দম্পতি। সেখান থেকেও বেস কিছু ছবি শেয়ার করেন নায়িকা। 

বিয়ের জন্য় সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হতে হয়েছে নায়িকাকে। যদিও সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় টালিগঞ্জের বহু  তারকারা শ্রাবন্তীর হয়ে কথা বলেছিলেন।