Asianet News Bangla

ছাত্র সংঘর্ষে রণক্ষেত্র ভবানীপুর, ওসি মাথায় ৯ সেলাই, 'বহিরাগতরা ঝামেলা করেছে', দাবি TMCP-র


ভবানীপুর থানার সামনে সংঘর্ষের ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কোনও যোগ নেই বলে দাবি সংগঠনের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের। এদিকে ইটবৃষ্টিতে গুরুতর জখম ভবানীপুর থানার ওসি, তবুও 'বহিরাগত ছিল কিনা', এনিয়ে চুপ থাকলেন ডিসি সাউথ আকাশ মাঘেরিয়া।


 

Students of Asutosh and Syamaprasad College Clashed infront of Bhawanipore Police station RTB
Author
Kolkata, First Published Jul 11, 2021, 9:06 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


ছাত্র সংঘর্ষে উত্তাল ভবানীপুর। কাঁচের বোতল-ইটবৃষ্টিতে রণক্ষেত্রের চেহারা নেয় ভবানীপুর থানা চত্বর। সংঘর্ষ থামাতে গিয়ে গুরুতর জখম ভবানীপুর থানার ওসি রাজীব সাহু। যদিও ভবানীপুর থানার সামনে সংঘর্ষের ঘটনায় তৃণমূল ছাত্র পরিষদের কোনও যোগ নেই বলে দাবি সংগঠনের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের।

আরও পড়ুন, IAS-IPS পরীক্ষার্থীদের অনলাইন স্ট্যাডি সেন্টার রাজ্যে, ৮ সপ্তাহের ট্রেনিংয়ে আজই হাজির ১৫০০ জন

 


ভবানীপুরের ঘটনা প্রসঙ্গেতৃণাঙ্কুর ভট্টাচার্য বলেছেন, এর সঙ্গে  তৃণমূল ছাত্র পরিষদের  কোনও যোগ নেই। কলেজের ঘটনা নয়। কিছু বহিরাগতরা ঝামেলা করেছে। টিএমসিপি-র কয়েকজন আহত হয়েছেন। দক্ষিণ কলকাতার তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সার্থক বন্দ্য়োপাধ্যায়ের গোষ্ঠী জড়িত বলে অভিযোগ। তাও ওড়িয়ে দিয়েছে তৃণাঙ্কুর। তাঁর দাবি, এর মধ্য়ে সার্থক নেই। সার্থক গণ্ডগোল করতে চাইছে। ওকে বহিরাগতদের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে বলা হয়েছে।' সূত্রের খবর, গুরুতর জখম ভবানীপুর থানার ওসি রাজীব সাহুকে প্রথমে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।  হাসপাতাল সূত্রে খবর, তাঁর মাথায় ৯ টি সেলাই পড়েছে। পরে স্থানান্তরিত করে নিয়ে যাওয়া হয়েছে উডবার্ণ বিভাগে। 

 আরও পড়ুন, গভীর রাতে টুইটে তোপ দাগতেই ট্রোলড রাজ্যপাল, কমেডি-কটাক্ষ নেটিজেনদের


প্রসঙ্গত, শনিবার সন্ধ্য়া ৭ টা ১০ মিনিট নাগাদ দুই গোষ্ঠীর  সংঘর্ষে উত্তাল হয় ভবানীপুর থানা চত্বর। কাঁচের বোতল-ইটবৃষ্টিতে মুহূর্তেই রণক্ষেত্রের চেহারা নেয়। মূলত আশুতোশ কলেজ এবং শ্যামাপ্রসাদ মুখার্জী কলেজের তৃণমূল ছাত্র পরিষেদের মধ্য়েই সংঘর্ষ বাধে। যদিও এই ঘটনায় তৃণাঙ্কুর দাবির পর বহিরাগত ছিল কিনা, এনিয়ে কোনও মন্তব্য করতে চাননি ডিসি সাউথ আকাশ মাঘেরিয়া। তিনি বলেন, 'সন্ধ্যায় কলেজের দুই পক্ষের মধ্য়ে ঝামেলা হয়েছে। আমরা তদন্ত করছি। বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।' 

Follow Us:
Download App:
  • android
  • ios