বাংলা বিজেপির সাংগঠনিক পদে বড়সড় রদবদল করল সর্বভারতীয় বিজেপি নেতৃত্ব। বুধবার দিল্লি থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে সর্বভারতীয় বিজেপি নেতৃত্ব জানিয়ে দিয়েছে রাজ্যের সংগঠনের নতুন সাধারণ সম্পাদক হচ্ছেন অমিতাভ চক্রবর্তী। বিদ্যার্থী পরিষদ এর দীর্ঘদিনের পরিচিত মুখ অমিতাভ চক্রবর্তী। সুব্রত চট্টোপাধ্যায়কে সরিয়ে সেই জায়গায় দায়িত্ব দেওয়া হল অমিতাভ চক্রবর্তীকে। 

আরও পড়ুন, তুলে নিয়ে গিয়ে খুন করা হচ্ছে বিজেপি কর্মীদের, দাবি তুলে সরব এবার বিজেপির মহিলা মোর্চার সদস্যরা

 

 

উত্তরবঙ্গ সফর হতেই রদবদল


প্রসঙ্গত পুজোর আগেই উত্তরবঙ্গ সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সূত্রের খবর, সেই সফরেই নিশ্চিত হয়ে যায় সরানো হচ্ছে সুব্রত চট্টোপাধ্যায়কে। তার জায়গায় নিয়ে আসা হবে অমিতাভ চক্রবর্তীকে। যদিও এই বিষয়ে ঘোষণা হয়েছে বুধবার। রাজ্য বিজেপি নেতৃত্ব মনে করছে ২০২১ বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে দলের সাংগঠনিক বিষয়ে আরো মজবুত করতে অমিতাভ চক্রবর্তীকে দায়িত্ব দেওয়া হয়েছে। অন্যদিকে প্রশ্ন উঠতে শুরু হয়েছে দিলীপ ঘোষের টিমের অন্যতম মুখ সুব্রত চট্টোপাধ্যায়কে হঠাৎ করে সরিয়ে দেওয়া নিয়ে। 

 

 

আরও পড়ুন, বরিশা ক্লাবের পরিযায়ী দুর্গা মায়ের বিসর্জন হবে না, সংরক্ষণের নির্দেশ মমতার

 

আরও কী ঘোষণা করল সর্বভারতীয় বিজেপি নেতৃত্ব


কেবল এই রাজ্যের সাংগঠনিক পরিবর্তন করাই নয়। সর্বভারতীয় স্তরে মহিলা মোর্চার নতুন সভানেত্রীর নাম ঘোষণা করেছে সর্বভারতীয় বিজেপি নেতৃত্ব। তামিলনাড়ুর বনতি শ্রীনিবাসনকে সর্বভারতীয় বিজেপির মহিলা মোর্চার সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।