Asianet News BanglaAsianet News Bangla

কী বলছে কেকে-র পোস্টমর্টেম রিপোর্ট, গরমের জন্য অভিযোগ করেছিলেন বলি সিঙ্গার


প্রত্যক্ষদর্শীরা অনেকেই জানিয়েছেন কেকে হল কর্তৃপক্ষের কাছে গরমের অভিযোগ করেছিলেন। তারপরই তাঁরে ভ্যেনু থেকে দেহরক্ষীদের নিয়ে বেরিয়ে আসতে দেখা যায়। কেকে নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষ করে তড়িঘড়ি বেরিয়ে হোটেলে ফিরে যান।

There are no discrepancies in Singer KK's post mortem report says source bsm
Author
Kolkata, First Published Jun 1, 2022, 4:07 PM IST

বলিউড সিঙ্গার কেকে-র পোস্টমর্টেমের রিপোর্ট কোনও অসঙ্গতি নেই। রিপোর্টে মৃত্যুর কোনও রহস্যের কথা উল্লেখ করা হয়নি। নাড়ি খুজে না পাওয়াতেই মৃত্যু হয়েছে। তেমনই জানিয়েছে একটি সূত্র। তবে পরবর্তীকালে আরও বিস্তারিত তথ্য পেশ করা হবে। লাভই কনসার্টের সময় আচমকাই অসুস্থ হয়ে পড়েন কেকে। কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় তাঁর মৃত্যু ঘিরে তৈরি হয় রহস্য। যদিও পোস্টমর্টেম রিপোর্ট সেই তত্ত্ব খারিজ করে দিয়েছে। কেকে-র লাইভ কনসার্ট ছিল নজরুল মঞ্চে। সরকারি এই মঞ্চের অব্যবস্থা নিয়ে উঠেছে অভিযোগ।  তাতে অনেকটাই স্বস্ত দিল কেকে-র পোস্ট মর্টেম রিপোর্ট। 

নজরুল মঞ্চে ছিল কেকে বা কৃষ্ণকুমার কুন্নাথের অনুষ্ঠান কেন্দ্র। কিন্তু সেই কেন্দ্র এসি মেশিন খারাপ ছিল। যা নিয়ে অভিযোগ জানিয়েছিলেন স্বয়ং  গায়ক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন তিনি মঞ্চেই যে অস্বস্তি বোধ করছেন তা স্পষ্ট হয়ে উঠেছিল তাঁর আচরণ। কারণ একটা করে গান গেয়েই তিনি জল পান করছিলেন- যা সচারচর কোনও শিল্পী করেন না। তাতে গলা নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা থাকে।


বদ্ধ ঘর আর খারাপ এসিসির কারণে পরিবেষ অস্বস্থ্যকর হয়ে উঠেছিল। এমনিতেই কলকাতার অস্বস্তিসূচক স্বাভাবিকের তুলনা অনেকটাই বেশি। কারণ কলকাতার তাপনাত্র ৩২-৩৩ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ঘোরাফেরা করলেই গরম অনুভূত হচ্ছে ৪২-৪৩ ডিগ্রির মত। অনুষ্ঠানে উপস্থিত অনেকেই জানিয়েছেন কেকে প্রবল এই গরমে ঘেমে নেমে প্রায় স্নান করে গিয়েছিলেন। অনেক কষ্টের মধ্য়েই তিলোত্তমায় তিনি পারর্ফম করেছিলেন বলেও মনে করছেন দর্শকরা। 

প্রত্যক্ষদর্শীরা অনেকেই জানিয়েছেন কেকে হল কর্তৃপক্ষের কাছে গরমের অভিযোগ করেছিলেন। তারপরই তাঁরে ভ্যেনু থেকে দেহরক্ষীদের নিয়ে বেরিয়ে আসতে দেখা যায়। কেকে নজরুল মঞ্চে অনুষ্ঠান শেষ করে তড়িঘড়ি বেরিয়ে হোটেলে ফিরে যান। সেখানেই তিনি অবসুস্থ হয়ে পড়েন। তারপর তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত বলে ঘোষণা করা হয়। 

কেকে-র অনুষ্ঠানের বেশ কয়েকটি ভিডিও সামনে এসেছে। তারমধ্যে একটিতে দেখা যাচ্ছে নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষ পর্বে তাঁকে যখন বের করে নিয়ে আসা সময় সেই সময়ই তিনি যে অসুস্থ ছিলেন তা পরিষ্কার বোঝা যাচ্ছিল। অনেকেই মনে করেন ভিড়ে ঠাসা একটি বদ্ধ ঘরে অনুষ্ঠান করার জন্যই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাতেই তাঁর মৃত্যু হয়েছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios