ঊষসী কাণ্ডে নয়া মোড়। চারু মার্কেট থানার এসআই পীযূষ বলকে বরখাস্ত করা হল। ভবানীপুর ও ময়দান থানার এসআই-কেও শো-কজ করা হল। তিনজনের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ আনা হয়েছে।

গত মঙ্গলবার এই শহরে মধ্যরাতে নিগ্রহের শিকার হন এই জনপ্রিয় অভিনেত্রী। গত মঙ্গলবার রাতে নিজের সহকর্মীর সঙ্গে একটি অ্যাপ ক্যাবে চড়ে কর্মস্থল থেকে দক্ষিণ কলকাতার বাড়িতে ফিরছিলেন তিনি। এক্সাইড মোড়ে একদল বাইকবাজ তাঁর গাড়িটিতে ধাক্কা মারে। অপরাধ করে ক্ষমা চাওয়া তো দূরে থাক। উল্টে ওই গাড়ির চালককেই বাইরে বের করে ওই যুবকরা বেধড়ক মারধর করতে থাকে।

ঊষসী সেনগুপ্ত ঘটনায় সাহায্য চাইতে গেলে প্রথমে ময়দান থানা থেকে তাঁকে ভবানীপুর থানায় যেতে বলা হয়। পরে ওই যুবকরা ফের প্রিন্স আনওয়ার শাহ রোডে ঊষসীদের উপরে চড়াও হলে চারু মার্কেট থানায় অভিযোগ জানাতে যান ঊষসী। সেখান থেকেও তাঁকে ফের ভবানীপুর থানায় যেতে বলা হয় বলে অভিযোগ। 

খবর ছড়াতেই আসরে নামে প্ৰশাসন। গ্রেফতার হন অভিযুক্তরা। ধৃতদের বিরুদ্ধে ৩২৩, ৩২৪ এবং ৩৫৪-র মতো জামিন অযোগ্য ধারাতেও মামলা করেছে পুলিশ। যার মধ্যে শ্লীলতাহানির অভিযোগও রয়েছে। ধৃতদেরর দু' দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।