গত মঙ্গলবার(২১ জানুয়ারি) কেষ্টপুর মিশন বাজার এলাকায় বিজেপি কর্মীদের মারধর করার অভিযোগে একজনকে গ্রেফতার করল বাগুইআটি থানার পুলিশ। ধৃতের নাম দীপঙ্কর মন্ডল। ধৃত দীপঙ্কর তৃণমূল কর্মী বলেই এলাকায় পরিচিত।

সূত্রের খূর,গত মঙ্গলবার(২১ জানুয়ারি) কেষ্টপুর মিশন বাজার সংলগ্ন এলাকায় বেশ কিছু বিজেপি কর্মী সিএএ  এর সমর্থনে পোস্টার লাগাচ্ছিল সেই সময় বিধাননগর পৌর নিগমের ২৬ নম্বর ওয়ার্ড এর কাউন্সিলর শিলা মন্ডলের ছেলে মাইকেল মন্ডল ও তার দলবল নিয়ে বিজেপি কর্মীদের ওপর হামলা চালায়। এই ঘটনায় একজন মহিলা সহ ৩ জন বিজেপি কর্মী গুরুতর আহত তাদেরকে চিকিৎসার জন্য বিধান নগর মহকুমা হাসপাতালে চিকিৎসা করানো হয়। এই ঘটনায় কেষ্টপুর এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বাগুইআটি থানার পুলিশ। 

এই ঘটনার প্রতিবাদে কেষ্টপুর মেন রোডের সিদ্ধার্থ নগরে রাস্তা অবরোধ করে বিজেপি কর্মীরা। ৩০ মিনিট ধরে অবরোধ চলে। বিজেপি কর্মীদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার করার দাবি তোলে বিজেপি কর্মীরা। অবশেষে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় বিজেপি কর্মীরা। এই ঘটনায় জড়িত থাকায় এক তৃণমূল কর্মীকে গতকাল গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিশ। ধৃতকে আজ বারাসত আদালতে তোলা হবে। বিজেপি কর্মীদের উপর হামলার ঘটনায় আর কারা জড়িত আছে তার তদন্ত করছে বাগুইআটি থানার পুলিশ।