বিগত এক মাস ধরে খুনের হুমকি পাচ্ছেন গায়ক উদিত নারায়ণ। মুম্বইয়ের আম্বোলি থানায় এই অভিযোগ দায়ের করেছেন উদিত। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে আম্বোলি থানার পুলিশ এই মামলা স্থানান্তরিত করেছে। 

উদিতের অভিযোগ, বিগত ১ মাস ধরে ফোনে বিভিন্ন রকমের গালিগালাজ ও খুনের হুমকি পাচ্ছেন তিনি। এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি এই কাজ করে চলেছেন। আম্বোলি থানার পুলিশ ভরত গাইকওয়াড় বলছেন, আমরা উদিত নারায়ণের বয়ান আমরা রেকর্ড করেছি। সমস্ত বয়ান মুম্বই ক্রাইম ব্রাঞ্চে পাঠানো হয়েছে। 

আরও পড়ুনঃ পার্টিতে ঢুলুঢুলু চোখ দীপিকা-রণবীরদের! ড্রাগের নেশায় মত্ত থাকার অভিযোগ বিধায়কের

উদিত নারায়ণের বাড়ির চারপাশে নিরাপত্তা ব্যবস্থাও জারি করেছে পুলিশ। সাধারণ পোশাকেই পুলিশ পাহারা দিচ্ছে উদিত নারায়ণের বাড়ির সামনে। সন্দেহভাজন ব্যক্তিদের উপরে নজরও রাখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। 

এক জাতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ঠিক এক মাস আগে এই ব্যক্তি প্রথম ফোন করে হুমকি দেয়। এর পরে আবার ১৭ জুলই ও ২৩ জুলাই উদিত নারায়ণকে ফোন করে সে। পুলিশ জানতে পেরেছে, একটি হারিয়ে যাওয়া ফোন থেকে ফোনগুলি করা হচ্ছে। কলার-এর নাম খুব সম্ভবত লক্ষ্মণ বলে জানা গিয়েছে। এছাড়া প্রথমে জানা গিয়েছিল, এই ফোন উদিত নারায়ণে বাড়ির নিরাপত্তারক্ষীর নামে রেজিস্টার করা। কিন্তু তিনি জানিয়েছেন, তাঁর ফোনটি বেশ কিছুদিন আগে হারিয়েছ গিয়েছে।