ইদ উপলক্ষে 'দুয়ারে বিরিয়ানি থেকে কাবাব', এই হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করলেই খাবার পাঠাবে রাজ্য

| May 02 2022, 01:25 PM IST

ইদ উপলক্ষে 'দুয়ারে বিরিয়ানি থেকে কাবাব', এই হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করলেই খাবার পাঠাবে রাজ্য
ইদ উপলক্ষে 'দুয়ারে বিরিয়ানি থেকে কাবাব', এই হোয়াটসঅ্যাপ নাম্বারে যোগাযোগ করলেই খাবার পাঠাবে রাজ্য
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

বাঙালির উৎসবে রাজ্য পঞ্চায়েত দফতরের উদ্যোগে স্পেশাল মেনুর আয়োজন করা হচ্ছে।  এই হোয়াটস অ্যাপ নাম্বারে যোগাযোগ করে এবার ইদে  রাজ্য পঞ্চায়েত দফতরের স্পেশাল মেনুতে মন ভরাতে পারেন সবাই। 

বাঙালির উৎসবে রাজ্য পঞ্চায়েত দফতরের উদ্যোগে স্পেশাল মেনুর আয়োজন করা হচ্ছে। এই তালিকায় ব্যাতিক্রম নয়, ইদের উৎসবও। উল্লেখ্য, আগামীকাল ৩ মে পবিত্র ইদ উৎসব। সোমবার সন্ধ্যা থেকেই উৎসবের তোড়জোড় শুরু হয়ে যাবে । সোমবার থেকে আগামী বুধবার পর্যন্ত ঘরে বসে পেয়ে যাবেন ইদের সুস্বাদু খাবার। ফ্রি হোম ডেলিভারি মারফৎ মিলবে ইদের বিরিয়ানি। আজ্ঞে হ্যাঁ, আর কষ্ট করে হেঁসেলে ঢুকতে হবে না। রাজ্য জুড়ে ঝড়-বৃষ্টি পর প্রকৃতি একটু ঠান্ডা হয়েছে। সেই মনোরোম পরিবেশের অভিজ্ঞতা নিতে এবার ইদে  রাজ্য পঞ্চায়েত দফতরের স্পেশাল মেনুতে মন ভরাতে পারেন সবাই। 

রাজ্য পঞ্চায়েত দফতর সূত্রে খবর, মাত্র ৪২৫ টাকা খরচ করলেই মিলবে সুস্বাদু ডিনার। দুর্গাপুজোর ভোগ থেকে দীপাবলি বা ভাইফোঁটার থালি। রথ উৎসবে পুরির মতো ভোগের থালি থেকে নববর্ষের দিন কঁচিপাঠার মাংসের ঝোল। সব ধরণের মানুষের জন্য ভিন্নস্বাদের খাবারের আয়োজন করে দিচ্ছে রাজ্য পঞ্চায়েত দফতরের অধীনস্ত কমপ্রিহেনসিভ এরিয়া ডেভোলপমেন্ট কর্পোরেশন। এক্ষেত্রে প্রতিটি ডিনার প্যাকেটের মূল্য রাখা হয়েছে, ৪২৫ টাকা। অনলাইনে কিংবা ক্য়াশ অন ডেলিভারি পদ্ধতিতে টাকা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এই নৈশ ভোজের প্যাকেটে থাকবে চিকেন বিরিয়ানি, চিকেন চাপ, চার টুকরো, মালাই চিকেন কাবার, ৪ টুকরো করে হরিয়ালি চিকেন কাবাব, ১০০ গ্রাম সিমুইয়ের পায়েস। সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত অর্ডার নেওয়া হবে। 

Subscribe to get breaking news alerts

আরও পড়ুন, মে মাস পড়তেই রাজ্যে ফের কোভিডে মৃত্যু, ধেয়ে আসছে কি চতুর্থ ঢেউ ? কী বলছে আইসিএমআর

কলকাতা পুরসভার এলাকা ছাড়াও বিধাননগর, বরানগর, দক্ষিণ দমদম, পুরসভা এলাকায়, এই পরিষেবা দেবে কমপ্রিহেনসিভ এরিয়া ডেভোলপমেন্ট কর্পোরেশন। শনিবার থেকেই অর্ডার নেওয়ার জন্য, হোয়াটস অ্যাপ নাম্বার চালু করে দেওয়া হয়েছে। হোয়াটস অ্যাপ নাম্বার গুলি হল, ৮১ ৭৯৮৮ ৭৭৯৪, ৯৭৩৫৯২৯৪১৩ এবং ৯১৬৩১২৩৫৫৬। প্রসঙ্গত, আগামীকাল ৩ মে পবিত্র ইদ উৎসব। সোমবার সন্ধ্যা থেকেই উৎসবের তোড়জোড় শুরু হয়ে যাবে, সেই উপলক্ষে রবিবার থেকে বুধবার পর্যন্ত কম খরচে সুস্বাদু নৈশভোজের আয়োজন করেছে রাজ্যের  পঞ্চায়েত দফতর। তাঁদের চালু করা হোয়াটসঅ্য়াপ নাম্বারে যোগাযোগ করলেই খাবার পৌছে যাবে। দফতরের এক আধিকারিক জানিয়েছেন, উৎসবে মানুষকে বাইরে বেরিয়ে খেতে হবে না। সব খাবার যাকে বল একেবারে সুষম আহার। সবটাই আমরা তৈরি করে দিচ্ছি। পাশাপাশি বাড়িতে আমরা ফ্রি ডেলিভারিও করছি। তাই মানুষের চাহিদা বাড়ছে আমাদের মেনুর প্রতি।'

আরও পড়ুন, মাথায় পিস্তল ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, গ্রেফতার মত্ত তূণমূল নেতা, থানায় গিয়ে দিলেন টেনে ঘুম

 আরও পড়ুন, শুভেন্দু বসায় ভেঙে পড়েছিল খাট, ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারকে নতুন করে কিনে দিল তৃণমূল

null