বুধবার হালকা অস্বস্তি ভাব থাকবে শহর ও শহরতলিতে।  আবহাওয়া দফতর সূত্রে খবর,  গরম ও অস্বস্তিকর আবহাওয়া একাধিক জেলায়। দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। বেশকিছু জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি।বুধবার বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং, কালিম্পং এবং আলিপুরদুয়ারে। 

আরও পড়ুন, চোখ রাঙানিতে ভয় পান না, পাল্টা জবাব দিতেও ছাড়ছেন না অভিষেক 


 আবহাওয়া দফতর সূত্রে খবর,  পূর্ব মেদিনীপুর এ তাপপ্রবাহের সর্তকতা। গরম ও অস্বস্তিকর আবহাওয়া দক্ষিণ বঙ্গের আরও কিছু জেলায়। দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। বেশকিছু জেলায় তাপপ্রবাহের পরিস্থিতি। বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সম্ভাবনা। দক্ষিণবঙ্গের তিন জেলায় তাপপ্রবাহের সর্তকতা। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা এবং পূর্ব মেদিনীপুরে তাপপ্রবাহের সর্তকতা জারি করল আবহাওয়া দপ্তর। গরম ও অস্বস্তিতে  দক্ষিণবঙ্গের বাসিন্দাদের। তাপমাত্রা বাড়বে সঙ্গে আর্দ্রতাজনিত অস্বস্তি।উত্তরবঙ্গেও গরম বাড়বে ।    দক্ষিণবঙ্গের বেশ কয়েক জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস।  বৃষ্টির সম্ভাবনা বেশি রয়েছে দুই ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হবে হাওড়া হুগলি  দুই বর্ধমান ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরে। বুধবার বৃষ্টির সম্ভাবনা দার্জিলিং, কালিম্পং এবং আলিপুরদুয়ারে। বজ্রবিদ্যুৎ সহ মাঝারি বৃষ্টির পূর্বাভাস। দক্ষিণ-পশ্চিম বাতাসে প্রচুর জলীয় বাষ্প ঢুকবে রাজ্যে। এর ফলে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা তৈরি হচ্ছে উত্তর-পূর্ব ভারতে। তার কিছুটা প্রভাব পড়বে বিশেষ করে উত্তরবঙ্গে। 

 আরও পড়ুন, Election Live Update- রাত পেরোলেই রাজ্যে দ্বিতীয় দফার ভোট, আজ প্রচারের ঝড় তুলবেন স্মৃতি-নাড্ডা 

 

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, বুধবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৮.০ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ৪ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৬.৮ ডিগ্রী।   স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি উপরে। শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৮৮ শতাংশ এবং সর্বনিম্ন ৪৩ শতাংশ।সোমবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.০ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৫.৮ ডিগ্রী।   স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯০ শতাংশ এবং সর্বনিম্ন ৩৯ শতাংশ।রবিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.৬ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৫.১ ডিগ্রী।   স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯০ শতাংশ এবং সর্বনিম্ন ৩০ শতাংশ।শনিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৭.০ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৪.২ ডিগ্রী। শহরের বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৭৩ শতাংশ এবং সর্বনিম্ন ২৩ শতাংশ।