প্রতিদিন সংক্রমণে রাজ্যে রেকর্ড গড়ছে করোনা। গত ২৪ ঘন্টায় রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩৪৪ জন। একদিনে সংক্রমণে মৃত ২৬। স্বাস্থ্য় দফতরের বুলেটিন  বলছে, রাজ্য়ে এখনও পর্যন্ত মোট করোনা আক্রান্ত ২৮, ৪৫৩ জন। মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯০৬ জন। 

যদিও খুশির খবর, আক্রান্তের সঙ্গে সঙ্গে সুস্থও হচ্ছেন বহু মানুষ। বুলেটিন বলছে, একদিনে সুস্থ হয়েছেন ৬১১ জন । এই পর্যন্ত মোট সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭,৯৫৯ জন। শনিবারের অ্যাকটিভ কেসের সংখ্যাটা ৯ হাজার ৫৮৮। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। একদিনে করোনার বলি ২৬ জন। তিলোত্তমাতেই শুধু প্রাণ হারিয়েছেন ১৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট মৃত ৯০৬ জন।

একদিনে রাজ্য়ে ১১ হাজার ৪০৩টি নমুনা টেস্ট হয়েছে। পরিসংখ্য়ান বলছে, এখনও পর্যন্ত রাজ্যে ৬ লক্ষ পাঁচ হাজার ৩৭০টি স্যাম্পেল টেস্ট করা হয়েছে।  নমুনা পরীক্ষা করতে সুইডেন থেকে ৮টি বিশেষ যন্ত্র আনছে রাজ্য সরকার। যদিও চিন্তা কমছে না তাতেও। কারণ নিত্যদিন বেড়েই চলেছে রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্যা। নতুন করে কনটেইনমেন্ট জোনে লকডাউন করা হয়েছে। আগামী সাতদিন এইসব জোনে নজর রাখবে রাজ্য় সরকার। পরে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।