আবারও বেপরোয়া গতির বলি হলেন এক যুবতী। কসবা থেকে ইএম বাইপাসের উপর দিয়ে বেপরোয়া গতিতে ছুটছিল একটি মোটরবাইক। আর সেই গতিই প্রাণ কেড়ে নিল যুবতীর। সূত্রের খবর, দুর্ঘটনার কবলে পড়ে মোটরবাইকে সওয়ার ওই যুবতী এবং তাঁর সঙ্গী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। 

আরও পড়ুন, উল্টোডাঙায় কাঠের গুদামে ভয়াবহ অগ্নিকান্ড, ঘটনাস্থলে উপস্থিত দমকলের ৬টি ইঞ্জিন


পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার ভোর সাড়ে ৪টে নাগাদ বাইপাসের উপর আরসালান রেস্তোরাঁর কাছে দুর্ঘটনাটি ঘটে। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারের লোহার রেলিংয়ে ধাক্কা মারে মোটরবাইকটি। সঙ্গে সঙ্গেই উলটে ছিটকে রাস্তায় পড়ে দু ‌জন।  দুর্ঘটনায় গুরুতর জখম হন মোটরবাইক আরোহী শুভম প্রতাপ সিং (২৩) এবং তাঁর সঙ্গিনী ২২ বছরের রোজি ডিক্রুজ। দুজনেরই অতিরিক্ত পরিমানে রক্তক্ষরণ শুরু হয়। তাঁদের দু জনকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু  ততক্ষণে সবশেষ। চিকিৎসকরা রোজিকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর সঙ্গী  শুভম আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি, এই মুহূর্তে তাঁর চিকিত্‍‌সা চলছে। 

আরও পড়ুন, করোনা ভাইরাস চিকিত্‍‌সায় প্রস্তুত বেলেঘাটা আইডি-উত্তরবঙ্গ মেডিক্যাল, বরাদ্দ হল ১৬ বেড  


সারা বছরই , রাজ্য সরকারের এত প্রচার 'সেভ লাইফ সেভ ড্রাইভ' এর জন্য মানুষ যে এখন সচেতনতার অভাব। তার অন্য়তম প্রমাণ হল এই মৃত্যু। এই কারণেই আগে থেকে পুলিশ প্রশাসন সর্তকতা এবং কিছু নিয়ম মেনে চলতে বলেছিল বারবার। তারপরেও ঘটে গেল এই দুর্ঘটনা, প্রাণ হারাতে হল যুবতীকে।  এত সকালে বেপরোয়া গতিতে মোটরবাইক চালিয়ে কোথায় তাঁরা যাচ্ছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ। তাঁদের কাছ থেকে যে পরিচয়পত্র পুলিশ পেয়েছে তাতে শুভমের বাড়ি সোনারপুরের মিশন পল্লি রোডে। আর রোজি উত্তর ২৪ পরগনার গাইঘাটার বাসিন্দা। ঘাতক মোটরবাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।