বছরের শুরুতেই শুরু হয়েছে ফ্লিপকার্টের রিপাবলিক ডে সেল ২০২০। বাম্পার অফার নিয়ে ইতিমধ্যেই  হাজির হয়েছে ফ্লিপকার্ট। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে। গতকাল থেকেই শুরু হয়ে গিয়েছে ফ্লিপকার্টের বিগ  সেল।  যারা যারা এখনও প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন। ১৯ জানুয়ারি থেকে শুরু হয়েছে আর  এই সেল চলবে ২২জানুয়ারি পর্যন্ত। বর্ষ শুরুর সেরা সুযোগ কোনওমতেই যেন হাতছাড়া না নয়। কোন কোন প্রডাক্টের উপর  রয়েছে সেই বাম্পার অফার দেখে নিন সেই তালিকা।

আরও পড়ুন-শরীরের অতিরিক্ত চর্বি কমাতে, প্রতিদিন এক মুঠো করে চিনাবাদাম খান...

আজ সেলের দ্বিতীয় দিন। চারদিন ব্যাপী এই সেলে আকর্ষণীয় দামে পাওয়া যাবে স্মার্ট টিভি, স্মার্ট ফোন, হোম অ্যাপলায়েন্স, ল্যাপটব, ট্যাব, সহ বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট। তাহলে আর দেরি কিসের । নিজের ঘর সাজাতে এখন থেকেই  শুরু করে দিন, আর স্বল্প দামে মনের মতোন  জিনিস দিয়ে সাজিয়ে তুলুন আপনার ঘর। আর একেই বলে সাধ্যের মধ্যে সাধপূরণ।

আরও পড়ুন-রাতের বেলা না দুপুরের বেলা, কোন ঘুম শরীরের জন্য উপকারী জেনে নিন...


যারা মনে মনে ভাবছেন ফোনটার বয়স অনেকদিন হল, তাদের জন্য সোনায় সোহাগা। অবিশ্বাস্য দামে পছন্দমতোন ফোন কিনতে চোখ রাখুন ফ্লিপকার্টে। বিভিন্ন নামী-দামি ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে একেবারে জলের দরে। দ্বিতীয় দিনে ফ্লিপকার্টের সেরা অফারগুলি দেখে নিন একনজরে।


'আইফোন এক্সএস'  (এমআরপি ৮৯,৯৯৯ টাকা) 

'আইফোন এক্সএস' পাওয়া যাচ্ছে মাত্র ৪৯,৯৯৯ টাকায়। 

 

'রেডমি কে ২০'  (এমআরপি ২২,৯৯৯ টাকা)

'রেডমি কে ২০' পাওয়া যাচ্ছে মাত্র ১৯,৯৯৯ টাকায়। এর আগেও এই ফোনে বিক্রি হয়েছে।

 

'স্যামসাঙ গ্যালাক্সি এস৯' (এমআরপি ৬২,৫০০ টাকা)

'স্যামসাঙ গ্যালাক্সি এস৯' পাওয়া যাচ্ছে মাত্র ২২,৯৯৯ টাকায়। এ যেন পুরো সোনায় সোহাগা ব্যাপার।  এর আগে এত কম দামে ফোন মিলেছে বলে অনেকেই মনে করতে পারছেন না।  সেলফি ক্যামেরার জন্যও এটি বেস্ট অপশন।

 

'ব্ল্যাক শার্ক ২' (এমআরপি ৪৫,৯৯৯ টাকা)

অত্যাধুনিক মানেৎ এই নতুন ফোন'ব্ল্যাক শার্ক ২' মাজ্ঞ ২৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন ফ্লিপকার্টের অফারে।

 

'রেডমি নোট ৭এস' (এমআরপি ১৩,৯৯৯ টাকা)

যারা যারা ১০,০০০ টাকার মধ্যে ফোন কিনতে চাইছেন তারা অনায়াসে এটি কিনতে পারেন। 'রেডমি নোট ৭এস' ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। 

 কম দামের বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এছাড়াও স্মার্টফোনের সঙ্গে তুলনামূলক কম দামে পাওয়া যাবে কমপ্লিট মোবাইল প্ল্যান। এই সেলে আরও সস্তায় পাওয়া যাবে স্মার্টওয়াচ, ল্যাপটপ, ডিএসএলআর আর মিররলেস ক্যামেরা। এখানেই শেষ নয়, আইসিআইসিআই গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা আনছে ফ্লিপকার্ট। ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলেই মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এছাড়াও কোটাক ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে কেনাকাটা করলেও মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।