Asianet News BanglaAsianet News Bangla

Skin Care: হলুদের তৈরি প্যাক নিয়মিত লাগান পুজা, পুজা হেগড়ের মতো ত্বক পেতে ঘরোয়া টোটকা মেনে চলুন

দুদিন আগেই দিওয়ালি লুক নিয়ে খবরে এসেছিলেন বলিউড (Bollywood) তথা দক্ষিণী (south) নায়িকা পুজা হেগড়ে। এবার ফের একবার খবরে এলেন নায়িকা। এবার স্টাইল স্টেইটমেন্ট নয়, নিজের রূপের (beauty) জন্য খবরে এলেন তিনি। জানা গেল তাঁর রূপের রহস্য। 
 

Follow Pooja Hegdes skin care routine to get glowing skin see the tips
Author
Kolkata, First Published Nov 6, 2021, 3:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দুদিন আগেই দিওয়ালি লুক (Diwali Look) নিয়ে খবরে এসেছিলেন বলিউড তথা দক্ষিণী নায়িকা (South Actress) পুজা হেগড়ে। কপার রঙের এথনিকে সেজেছিলেন তিনি। সারারা প্যান্ট, স্লিভলেস কুর্তি আর ওড়নায় নজর কেড়েছিলেন সকলের। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। পুজার দিওয়ালি লুক মন কেড়েছিল সকল ভক্তদের। দীপাবলিতে (Diwali) তিনি যে পোশাক যে কুর্তা-শারারা পরেছিলেন তার দাম ৩৯,২০০ টাকা। এবার ফের একবার খবরে এলেন নায়িকা। এবার স্টাইল স্টেইটমেন্ট নয়, নিজের রূপের জন্য খবরে এলেন তিনি। 

দক্ষিণের প্রথম সারির নায়িকাদের মধ্যে আছেন পুজা। ২০১২ সালে তামিল ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ করেন পুজা (Pooja Hedge)। এরপর তামিল (Tamil) ও তেলেগু (Telegu) ছবিতে জমিয়ে কাজ করেন তিনি। পাশাপাশি বলিউড (Bollywood) ছবিতেও কাজ করেছেন পুজা। তাঁর অভিনীত প্রথম বলিউড ছবি ‘মহেঞ্জদারো’। তবে ‘হাউজফুল ৪’ ছবিতে পুজার অভিনয় নজর কেড়েছিল সকলের। এখনও তার হাতে আছে দুটি বলিউড ছবি। একটিতে কাজ করবেন রোহিত শেট্টির সঙ্গে। আর এই ছবিতেই জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে পুজাকে। দ্বিতীয়টি ‘রাধে শ্যাম’ (Radhe Shyam)। এতে প্রভাসের বিপরীতে কাজ করবেন পুজা। এই ছবিটি তেলেগু ও হিন্দি দুটি ভাষায় মুক্তি পাবে। 

আরও পড়ুন: Astrology Tips: জ্যোতিষ মতে শক্ত করুন স্বামী-স্ত্রীর বন্ধন, দাম্পত্য জীবনে সুখ পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন

তবে, কাজ নিয়ে যতই ব্যস্ত থাক পুজা, ত্বকের যত্নের ক্ষেত্রে সামান্য গাফিলতি করেন না। আমরা সামান্য বাইরে বের হলেই ত্বকে ট্যান (Tan) পড়ে। মুখে সামান্য রোদ আর ধুলো লাগলেই হল, ত্বকে কালো প্যাচ ও ব্রণ (Acne) দেখা যায়। এদিকে, শীতেরও দেখুন কিছু না কিছু সমস্যা লেগেই আছে। শুষ্ক ত্বক (Dry Skin) কিংবা ত্বক ফাটার সমস্যা। এদিকে একদিন মেকআপ (Makeup) করলেই মুখে দেখা দেয় ব্রণ। কিন্তু, সেলিব্রিটিদের (Celebrity) কথা একবার ভেবে দেখুন। সারাদিন মেকআপ করতে, রোদ-বৃষ্টি এমনকী ঠান্ডার মধ্যে শ্যুটিং করতে হয়। এতকিছুর পরও তাঁদের ত্বক সব সময় উজ্জ্বল থাকে। জানা গিয়েছে, পুজার উজ্জ্বল ত্বক পেয়েছেন ঘরোয়া টোটকায়। 

আরও পড়ুন: Relationship Tips : লিভ-ইন থেকে গোপন সঙ্গমে আসক্ত হয়ে পড়ছে জেনওয়াই, কী বলছেন বিশেষজ্ঞরা

পুজা হেগড়ের মতো উজ্জ্বল, দাগহীন ত্বক পেতে হলুদ ব্যবহার করুন। নিয়মিত হলুদ (Haldi) ও দুধের (Milk) তৈরি প্যাক লাগিয়ে উজ্জ্বল ত্বক পেয়েছেন পুজা। একটি পাত্রে হলুদ নিয়ে তাতে দুধ মেশান। ভালো করে পেস্ট বানিয়ে মুখ, গলা ও হাতে লাগান। হলুদ ও দুধ মিশ্রিত প্যাকের গুণে পুজা হেগড়ের মতো উজ্জ্বল ত্বক পাবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios