Asianet News BanglaAsianet News Bangla

Astrology Tips: জ্যোতিষ মতে শক্ত করুন স্বামী-স্ত্রীর বন্ধন, দাম্পত্য জীবনে সুখ পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন

প্রতিদিনই ভাঙছে একাধিক সম্পর্ক। অশান্তি এমন জায়গায় পৌঁছায় যে বাধ্য হয়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তারা। দাম্পত্য জীবন (Marriage Life) সুখের করতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। বিয়ে ভাঙার আগেই সতর্ক হন। জ্যোতিষ মতে (Astrology),  কয়টি উপায় করলে দাম্পত্য কলহ দূর হবে।
 

follow astrological tips to get happiness in married life
Author
Kolkata, First Published Nov 6, 2021, 1:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রিচা আর আর্যর প্রেমটা স্কুল (School) থেকে। ৮ বছর প্রেম করার পর ঘর বেঁধেছে। একাধিক স্বপ্ন নিয়ে সংসার শুরু করলেও বেশিদিন তা টিকল না। বিয়ের ১ বছরের মাথায় অশান্তি এত চরম জায়গায় পৌঁছাল যে দুজনে ডিভোর্স (Divorce) করার সিদ্ধান্ত নিন। এমন ঘটনা একাধিক সংসারে। সে বিয়ে সম্বন্ধ করে হোক কিংবা প্রেমের বিয়ে। প্রতিদিনই ভাঙছে একাধিক সম্পর্ক। অশান্তি এমন জায়গায় পৌঁছায় যে বাধ্য হয়ে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তারা। দাম্পত্য জীবন (Marriage Life) সুখের করতে মেনে চলুন জ্যোতিষ টোটকা। বিয়ে ভাঙার আগেই সতর্ক হন। জ্যোতিষ (Astrology) মতে,  কয়টি উপায় করলে দাম্পত্য কলহ দূর হবে।
   
সুখী দাম্পত্য জীবন সকলেরই কাম্য। কিন্তু, তা পাওয়া এত সহজ নয়। অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, বিয়ের প্রথম দিকে সব ঠিক থাকলেও পরে সব বিগরতে থাকে। মানসিকতার (Mentality) তফাতের কারণে দেখা দেয় সাংসারিক অশান্তি। এই সমস্যা (Problems) বিরাট আকার নিতে থাকে। ঘরে অশান্তি দূর করতে রোজ নুন জল দিয়ে ঘর মুছুন। এতে দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। নিয়মিত এই টোটকা (Tips) মেনে চললে ফারাক নিজেই বুঝতে পারবেন।  

আরও পড়ুন: Relationship Tips : লিভ-ইন থেকে গোপন সঙ্গমে আসক্ত হয়ে পড়ছে জেনওয়াই, কী বলছেন বিশেষজ্ঞরা

দেবী লক্ষ্মী (Maa Laxmi) শুধু ধন-সম্পত্তি বৃদ্ধি করেন না, সঙ্গে সংসারে শান্তি বজায় রাখেন। হলুদ রং দাম্পত্য জীবনে সুখ নিয়ে আসে। বৃহস্পতিবার ঠাকুর ঘরে হলুদ রঙের (Yellow) আসন পেতে পাতে দেবীর মূর্তি রাখুন। নিষ্ঠার সঙ্গে নিয়ম মেনে পুজো করুন। পুজোয় ব্যবহার করুন হলুর রঙের সামগ্রী। হলুদ রঙের পাত্র, হলুদ মিষ্টি, দেবীর হলুদ বস্ত্র ব্যবহার করতে পারেন। এতে দাম্পত্য সুখ বজায় থাকবে। সংসারে অশান্তি দূর হবে। 

আরও পড়ুন: LIC Policy : এলআইসি-র এই পলিসিতে ইনভেস্ট করলেই পেয়ে যাবেন ১০ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে

জ্যোতিষ (Astrology) মতে, দাম্পত্য কলহ দূর করতে অশ্বত্থ গাছে জল দিন। প্রতি বৃহস্পতিবার কলা বা অশ্বত্থ গাছে জল দিন। এতে স্বামী-স্ত্রীর (Husband-Wife) মধ্যে তিক্ততা দূর হবে। এমনকী, বিবাহে বাধা আসলেও এই টোটকা (Tips) মেনে চলতে পারেন। মনে করা হয়, বৃহস্পতিবার কলা বা অশ্বত্থ গাছে জল দিলে বিয়ের বাধা দূর হবে। জ্যোতিষ মতে, এই উপায় করলে সহজে ফল মিলবে। ডিভোর্স (Divorce) বা বিবহবিচ্ছেদ আটকানোর জন্যও এই উপায় করতে পারেন।   

স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য দূর করতে কিংবা সম্পর্ক মজবুত করতে শুক্রবার (Friday) বিষ্ণু ও লক্ষ্মীকে মিষ্টি দিয়ে পুজো দিন। এদিন ব্রতকথাও পড়তে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সকল ভুল বোঝা-বুঝি ও তিক্ততা দূর হবে এই উপায় করলে।

Follow Us:
Download App:
  • android
  • ios