Asianet News BanglaAsianet News Bangla

ডেটিং সাইটে বন্ধু খুঁজে পেতে সমস্যা হচ্ছে, জেনে নিন কীভাবে প্রোফাইল নিখুঁত করবেন

ডেটিং সাইটে আপনি প্লাস মেম্বার হয়েও তেমন ম্যাচ পাচ্ছেন না? এবার এর কারণটা নিজের খুঁজুন। প্রোফাইন আকর্ষণীয় না করলে ম্যাচ আসবে কি ভাবে? আজ জেনে নিন কীভাবে আকর্ষণীয় করবেন ডেটিং প্রোফাইল। 

how to perfect your dating profile and get more matches
Author
Kolkata, First Published Oct 26, 2021, 7:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পাড়া প্রেম (Local Love Affair), কলেজ প্রেম, পুজো প্রেম (Puja Love Affair) কোনওটাই টেকেনি (College Time Affair)। বন্ধুদের পরামর্শে ঢুঁ মেরেছেন নেট দুনিয়ায় (Online Dating Site)। সেখানে পছন্দসই ডেটিং অ্যাপে (Online Dating Aap) অ্যাকাউন্ট খুলেও তেমন লাভ হয়নি। রোজই ঘেঁটে দেখছেন, তবুও তেমন ম্যাচ খুঁজে পাচ্ছেন না। এদিকে বন্ধুদের মুখে রোজই শুনছেন তাদের অ্যাপে অ্যাপে প্রেমের কাহিনি। এদিকে আপনি প্লাস মেম্বার হয়েও তেমন ম্যাচ পাচ্ছেন না। এবার এর কারণটা নিজের খুঁজুন। প্রোফাইন আকর্ষণীয় না করলে ম্যাচ আসবে কি ভাবে? আজ জেনে নিন কীভাবে আকর্ষণীয় করবেন ডেটিং প্রোফাইল।

বর্তমানে, ৩ জনের মধ্যে ১ জন ডেটিং অ্যাপ ব্যবহার করেন আজকাল। তবে, ডেটিং অ্যাপ প্রোফাইলটি (Dating App Profile) তৈরি করার পরে আপডেট করেন না কেউই। কিন্তু, আপনি যদি নতুন ছবি (Picture), স্টেটাস না দেন তবে তা বেশি লোকেদের দেখাবে না। যারা তাদের প্রোফাইল আপটেট (Profile Update) করেন তারা ২০০ শতাংশ বেশি ম্যাচ পান। ভুলে যাবেন না যে, অ্যাপে প্রোফাইল আপনার পরিচয়। আপনার প্রোফাইন যত আকর্ষণীয় হবে ততই লোকে আগ্রহ দেখাবে।

আরও পড়ুন- প্রেম করছেন কি সচিনের ছেলে - গুঞ্জনে ৮ বছরের বড় ব্রিটিশ ক্রিকেটার, প্রোপোজ করেছিলেন কোহলিকেও

আপনি যে জিনিসগুলি পছন্দ করেন এবং উপভোগ করেন সেগুলি সম্পর্কে কথা বলুন। তবে সংক্ষিপ্ত এবং মিষ্টি করে লিখতে ভুলবেন না। গবেষণার আকারে লেখার প্রয়োজন নেই। এতে কেউ তা পড়বে না। এমন কিছু লিখুন যা দেখে লোকে পড়তে আগ্রহ পায়। আপনার লেখার মধ্যে দিয়ে আপনার ব্যক্তিত্ব (Personality) জাগিয়ে তুলুন, আপনার প্রতি আগ্রহ তৈরি করবে। তবেই ম্যাচ খুঁজে পাবেন। 
আরও পড়ুন- সঙ্গমে মিটছে না শারীরিক চাহিদা, যৌনসুখ খুঁজতে কেন পরকীয়ায় ঝুঁকছেন বিবাহিতরা

কারও সঙ্গে কথোপকথন (Chat) শুরু করতে অর্থপূর্ণ বার্তা পাঠান। শব্দ সংখ্যা ১৫০-র মধ্যে রাখুন। হাই বলে কথা শুরু করা অভ্যেস বদল আনুন। এমন কিছু বলুন যাতে বিপরীতে থাকা মানুষটি আগ্রহ পায়। চাইলে বন্ধুদের সাহায্য নিন। মনে রাখবেন কেউ আপনার সঙ্গে কথা বলে আগ্রহ না পেলে প্রেম হওয়া অসম্ভব। তাছাড়া, কাদের প্রোফাইলে আপনার আগ্রহ রয়েছে, আর কারা আপনার প্রোফাইলে আগ্রহ দেখিয়েছেন, সব তথ্য সঠিক ভাবে দেখুন। তবেই প্রোফাইল ঠিক ভাবে আপডেট করতে পারবেন।

আরও পড়ুন- একে অপরকে উদ্ধত ভাবতেন বুমরা-সঞ্জনা, পছন্দও করতেন না, কী করে হল প্রেম, জানুন সেই কাহিনি

অধিকাংশই আপনি অবশ্যই সিরিয়াল ডেটার হতে চান না। কিন্তু, দু সপ্তাহের বেশই সময় অ্যাপ ব্যবহার না করলে অনেক সময় প্রোফাইল অন্যকে দেখায় না। তাই সময় পেলে লগ ইন করুন। নিয়মিত ব্যবহার করলে তবেই ম্যাচ পাবেন। তবে, অনলাইন যতই চ্যাট করুন না কেন, কারও সঙ্গে দেখা করার আগে সাবধান। বুঝে-শুনে চারদিক ভেবে এই পদক্ষেপ নেবেন। আর অবশ্যই বিপরীতে থাকা মানুষের ওপর বিশ্বাস না তৈরি হলে ব্যক্তিগত তথ্য বা ছবি শেয়ার করবেন না।

Follow Us:
Download App:
  • android
  • ios