বড়দিনের আগেই জিওর মেগা ধামাকা। সম্প্রতি প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে তিন বেসরকারী কোম্পানী। ডিসেম্বর মাস থেকেই সেই প্ল্যান কার্যকরী হয়েছে। আগের থেকেও ৪০ শতাংশ বেশি দামে বিভিন্ন প্ল্যান লঞ্চ করেছিল জিও। দাম বাড়ালেও গ্রাহকদের কথা মাথায় রেখে জিও নিয়ে এসেছে তাদের একাধিক নতুন পরিষেবা।  বড়দিনের আগেই গ্রাহকদের কথা চিন্তা করেই পুরোনো কিছু রিচার্জ নিয়ে এসেছে জিও। যে সমস্ত গ্রাহকরা এই মুহূর্তে কোন প্ল্যান নেননি তারা অনায়াসেই এই রিচার্জ করতে পারবেন। জিও ডট কম অথবা মাই জিও অ্যাপ থেকে অনায়াসেই এই রিচার্জগুলি করতে পারবেন।

আরও পড়ুন-ক্রিসমাসের ভোলবদল, নিজেকে রাঙিয়ে তুলুন নবরূপে...

একনজরে দেখে নিন জিও-র প্রিপেড প্ল্যানগুলি

২৮ দিনের প্ল্যান

১২৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১০০০ মিনিট এবং ২ জিবি ডেটা। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন থাকবে।

১৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১০০০ মিনিট এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন থাকবে।

২৪৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১০০০ মিনিট এবং প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন থাকবে।

৩৪৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১০০০ মিনিট এবং প্রতিদিন ৩ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিন থাকবে।

৫৬ দিন ভ্যালিডিটির প্ল্যান

৩৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ২০০০ মিনিট এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৫৬ দিন।

৪৪৪ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ২০০০ মিনিট এবং প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৫৬ দিন।

আরও পড়ুন-কর্মক্ষেত্রে সমস্যা, নতুন বছরে মেনে চলুন এই ৫ রেজোলিউশন...


৮৪ দিন ভ্যালিডিটির প্ল্যান

৩২৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ৩০০০ মিনিট এবং মোট ৬ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৮৪ দিন।

৫৫৫ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ৩০০০ মিনিট এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৮৪ দিন।

৫৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ৩০০০ মিনিট এবং প্রতিদিন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৮৪ দিন।

৩৬৫ দিন ভ্যালিডিটির প্ল্যান

১২৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১২,০০০ মিনিট এবং মোট ২৪ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা  থাকবে ৩৬৫  দিন।

২১৯৯ টাকার প্ল্যানে থাকছে আনলিমিটেড কল। অন্য নেটওয়ার্কে পাবেন ১২,০০০ মিনিট কথা বলার সুবিধা এবং প্রতিদিন ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানটির বৈধতা থাকবে ৩৬৫  দিন।

এই সমস্ত প্ল্যানের পাশাপাশি জিও টিভি, জিও সিনেমা, জিও সাবন, জিও নিউজ, জিও সিকিউরিটি, জিও ক্লাউড অ্যাপ বিনামৃল্যে ব্যবহার করা যাবে।